প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৯ মার্চ, ২০২১

সড়কে ৩ জনের প্রাণহানি

মেহেরপুরে লরির সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল চালক, চুয়াডাঙ্গার দামুড়হুদায় ট্রাকের নিচে ঝাঁপ দিয়ে মানসিক প্রতিবন্ধী ও পটুয়াখালীর কলাপাড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট :

মেহেরপুর : মেহেরপুরের গাংনীর গাড়াডোব গ্রামে লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত ও আরোহী আহত হয়েছেন। নিহত আহসান আলী ছিলেন পেশায় ইলেকট্রিক মিস্ত্রি। আর আরোহীর নাম উজ্জ্বল হোসেন। নিহত আহসান গাংনীর সাহারবাটি গ্রামের ফেরদৌস আলীর ছেলে।

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) : চুয়াডাঙ্গার দামুড়হুদায় ট্রাকচাপায় সোহেল রানা (২৫) নামে এক মানসিক প্রতিবন্ধী নিহত হয়েছেন। গতকাল সকাল ৮টার দিকে দামুড়হুদা উপজেলার মুক্তারপুর গ্রামে ওই দুর্ঘটনা ঘটে। নিহত সোহেল রানা একই উপজেলার নতিপোতা গ্রামের মৃত আলমগীর হোসেনের ছেলে।

কলাপাড়া (পটুয়াখালী) : পটুয়াখালীর মহিপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় রুবেল পাহলান (২৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল সকালে বরিশাল-কুয়াকাটা মহাসড়কের ইউসুফপুর মহিলা মাদরাসাসংলগ্ন ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়। মৃত রুবেল লতাচাপলী ইউনিয়নের পাঞ্জুপাড়া গ্রামের লাল মিয়া পাহলানের ছেলে।স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত রবিবার রাত ১০টার দিকে রুবেল তার ভাড়ায় চালিত মোটরসাইকেলে যাত্রী নিয়ে পটুয়াখালী যান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close