রাজশাহী ব্যুরো

  ০৫ মার্চ, ২০২১

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে অশোভন বক্তব্য

মিনুর বিরুদ্ধে মামলার আলটিমেটাম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অশোভন ও উসকানিমূলক বক্তব্য দেওয়ার প্রতিবাদে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনুকে জাতির সামনে ক্ষমা চাওয়ার জন্য ৭২ ঘণ্টার আলটিমেটাম দিয়েছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ নেতারা। ক্ষমা না চাইলে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হবে বলেও হুশিয়ারি দেওয়া হয়েছে। রাজশাহী মহানগর আওয়ামী লীগের এক বিক্ষোভ সমাবেশ থেকে এই আলটিমেটাম দেওয়া হয়।

বিক্ষোভ মিছিলটি গত বুধবার রাতে দলটির কুমারপাড়াস্থ দলীয় কার্যালয় থেকে বের হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জিরো পয়েন্টে গিয়ে প্রতিবাদ সমাবেশ করে। রাজশাহী মহানগর আওয়ামী লীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। সমাবেশে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

------
সমাবেশে বক্তব্যকালে লিটন বলেন, রাজপথের আন্দোলনে বিএনপি ব্যর্থ। ১২ বছর ধরে সরকার পতনের তর্জন-গর্জন জনগণ আর বিশ্বাস করে না। জনগণ বিএনপির ওপর থেকে আস্থা হারিয়েছে। জনগণ দেশের স্থিতিশীল, শান্তিশৃঙ্খলায় বিশ্বাসী। জনগণ দেশের দৃশ্যমান উন্নয়ন পদ্মা সেতু, বঙ্গবন্ধু টানেল, মেট্রোরেল, বঙ্গবন্ধু স্যাটেলাইট, রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রসহ অন্য দৃশ্যমান দেখে সরকারের প্রতি তারা আস্থা রেখেছে। তারা বিএনপির আন্দোলনের নামে যে অশুভ তৎপরতার বিরুদ্ধে সোচ্চার।

লিটন আরো বলেন, রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশে (২ মার্চ) সাবেক মেয়র মিজানুর রহমান মিনুসহ বিএনপির নেতারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার কন্যা দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও অশালীন বক্তব্য দিয়ে রাজনৈতিক সব শিষ্টাচারবহির্ভূত ও দায়িত্ব জ্ঞানহীনতার পরিচয় দিয়েছেন। তাদের কাছ থেকে এমন রাজনৈতিক শিষ্টাচার আশা করা যায় না। বিএনপি নেতা মিনুকে উদ্দেশ করে তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনাকে নিয়ে যে ধৃষ্টতাপূর্ণ বক্তব্য দিয়েছেন তা অবিলম্বে প্রত্যাহার করে রাজশাহীবাসীর সামনে ক্ষমা না চাইলে আগামী ৭২ ঘণ্টার মধ্যে আপনার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হবে। মাবেশে দলটির রাজশাহী মহানগর, থানা আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগসহ সব সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close