নওগাঁ প্রতিনিধি

  ২৭ ফেব্রুয়ারি, ২০২১

সাপাহারে খাদ্যমন্ত্রী

ভবিষ্যতে ত্রাণ নেওয়ার লোক থাকবে না

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন জাতির জনকের যোগ্য কন্যা শেখ হাসিনার সরকার থাকলে অদূর ভবিষ্যতে দেশে ত্রাণ বা অনুদান নেওয়ার লোক খুঁজে পাওয়া যাবে না। দেশ এগিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে জনগণের মাথাপিছু আয়ও বেড়ে যাবে, সব ধরনের মানুষ সুখে-শান্তিতে বসবাস করছে।

নওগাঁর সাপাহারে প্রাণিসম্পদ দপ্তরের অধীনে সমতল ভূমিতে বসবাসকারী ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবন যাত্রার মানোন্নয়ন প্রকল্পের আওতায় গতকাল শুক্রবার বিকালে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জনগণের মাঝে বিনামূল্যে গবাদিপশু ও পশু রাখার নির্মাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি এ কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, সৎ, নিষ্ঠাবান, সমাজে গ্রহণযোগ্য ব্যক্তিদের দলে ঠাঁই দিতে হবে। যারা দুর্নীতিবাজ, চাঁদাবাজ, সন্ত্রাসী তাদের কোনোভাবেই দলে স্থান দেওয়া যাবে না। সাপাহার উপজেলা নির্বাহী কর্মকর্তা কল্যাণ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলার বিভিন্ন গ্রামে বসবাসকরী ৬৫টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পরিবারের মাঝে একটি করে বকনা গরু ও গরু রাখার ঘর তৈরির নির্মাণসামগ্রী বিতরণ করেন।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান আলী মন্ডল, নওগাঁ জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মহির উদ্দীন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আশীষ কুমার দেবনাথ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবদুর রশিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close