খুলনা ব্যুরো

  ২৭ ফেব্রুয়ারি, ২০২১

খুলনার ডোবায় শিশুর লাশ

খুলনার দীঘলিয়ার একটি ডোবা থেকে তামিম মোল্লা নামের সাত বছর বয়সি এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার বিকাল ৪টার দিকে উপজেলার লাখোহাটি গ্রামের একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়। শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার বারাকপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাখোহাটি গ্রামের মো. তরিকুল মোল্লার ছেলে গত বৃহস্পতিবার মাগরিবের নামাজ আদায়ের জন্য বাড়ি থেকে বের হয়। তবে রাত পেরিয়ে গেলেও সে আর বাড়ি ফিরে আসেনি। এ ঘটনায় গতকাল শুক্রবার সকালে স্থানীয় মসজিদ থেকে শিশুটির নিখোঁজের বিষয়ে মাইকিং করা হয়। পরে বিকাল ৪টার দিকে স্থানীয় একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়। লাশটি নারিকেল গাছের পাতা দিয়ে ঢাকা ছিল।

এ বিষয়ে দীঘলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) রিপন কুমার বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করা হয়। তামিমের বাড়ি থেকে এক কিলোমিটার দূরে ডোবাটি অবস্থান। শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তবে কী কারণে শিশুটিকে হত্যা করা হয়েছে সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। তদন্তের পর বিস্তারিত জানানো সম্ভব হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close