রংপুর ব্যুরো

  ২৭ ফেব্রুয়ারি, ২০২১

রংপুর বিভাগে কোভিডে নতুন সংক্রমিত ৬

রংপুর বিভাগে গত ২৪ ঘণ্টায় ছয়জন নতুন করে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ সময়ে সুস্থ হয়েছেন পাঁচজন। এ নিয়ে বিভাগে মোট করোনায় ১৫ হাজার ৮৩৬ জন আক্রান্ত এবং ৩০৮ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত ১৫ হাজার ১৮২ জন রোগী সুস্থ হয়েছেন। এ তথ্য গতকাল শুক্রবারের।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যলয় সূত্রে জানা গেছে, গতকাল এই বিভাগের রংপুর জেলায় তিনজন নীলফামারী জেলায় এক, লালমনিরহাট জেলায় এক, কুড়িগ্রাম জেলায় একজন করোনায় আক্রান্ত হয়েছেন। বিভাগীয় স্বাস্থ্য পরিচালক জানান, গতকাল পর্যন্ত দিনাজপুুর জেলায় ৪ হাজার ৭১০ জন আক্রান্ত ও ১১১ জনের মৃত্যু হয়েছে। রংপুর জেলায় ৪ হাজার ৪১ জন আক্রান্ত ও ৭২ জনের মৃত্যু হয়েছে, ঠাকুরগাঁও জেলায় ১ হাজার ৫১২ জন আক্রান্ত ও ৩৪ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ১ হাজার ৪৬২ জন আক্রান্ত ও ১৭ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ১ হাজার ৩২৮ জন অক্রান্ত ও ২৫ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১ হাজার ১৯ জন আক্রান্ত ও ১৫ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ৯৬৪ জন আক্রান্ত ও ১১ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৭৯৪ জন আক্রান্ত এবং ২০ জনের মৃত্যু হয়েছে। রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাক্তার আহাদ আলী জানান ছয়জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। এ সময়ে সুস্থ হয়েছেন পাঁচজন।

এ নিয়ে বিভাগে মোট করোনায় ১৫ হাজার ৮৩৬ জন আক্রান্ত এবং ৩০৮ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত ১৫ হাজার ১৮২ জন রোগী সুস্থ হয়েছেন। এদিকে করোনা সন্দেহে বিভাগে গত ২৪ ঘন্টায় আরো ২৫ জনসহ হোম কোয়ারেন্টাইনে ছিলেন ৯৫ হাজার ৪৭৩ জন। একই সময়ে ৪০ জনসহ মোট ৯৩ হাজার ৫২ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close