চট্টগ্রাম ব্যুরো

  ২৬ ফেব্রুয়ারি, ২০২১

কলেজছাত্রী ধর্ষণ অভিযুক্ত গ্রেপ্তার

নগরীর পাঁচলাইশ থানার ও আর নিজাম রোড়ে প্রাইভেট পড়তে গিয়ে এক কলেজছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার সকালে পাঁচশাইশ থানায় মামলা করেন ভিকটিমের বাবা। ওই ছাত্রী চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছে। ধর্ষণের অভিযোগে করা মামলায় প্রধান অভিযুক্ত আজমাইন আজিম আয়ানকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি সদরঘাট থানার পূর্ব মাদারবাড়ীর ধন সওদাগরের লেন এলাকার মো. নাছিরের ছেলে। আয়ানের দুই সহযোগীকে আসামি করা হয়েছে। তারা হলেন তারেক আজিজ (২২) এবং মোকারাম হোসেন (২২)।

চমেক হাসপাতাল ও থানা সূত্রে জানা যায়, নগরীর পাঁচলাইশ থানার বাগমনিরাম ওয়ার্ডের ও আর নিজাম রোডের ১ নম্বর রোডের ১৪ নম্বর বাড়ির দ্বিতীয় তলায় একজন সহপাঠীসহ গত ১৫ দিন ধরে প্রাইভেট পড়ছিল। প্রতিদিনের মতো প্রাইভেট পড়ে চলে যাওয়ার সময় গত বুধবার বিকালে ৫টার দিকে ষষ্ঠতলার ওই বাড়ির ছাদে নিয়ে গিয়ে মারধর ও ধর্ষণ করেন অভিযুক্ত আজমাইন আজিম আয়ান।

ধর্ষণের বিষয়ে পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া জানান, আয়ানকে গতকাল খুলশী এলাকার জালালাবাদ হাউজিং সোসাইটি থেকে গ্রেপ্তার করা হয়। সে আগেও প্রাইভেট পড়তে যাওয়া ওই ছাত্রীকে উত্ত্যক্ত করত।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close