reporterঅনলাইন ডেস্ক
  ২৪ ফেব্রুয়ারি, ২০২১

শিখা অনির্বাণে শ্রদ্ধা নিবেদন ভারতের বিমানবাহিনী প্রধানের

বাংলাদেশে সফররত ভারতীয় বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল রাকেশ কুমার সিং ভাদুরিয়া, পিভিএসএম, এভিএসএম, ভিএম, এডিসি গতকাল মঙ্গলবার সকালে ঢাকা সেনানিবাসের ‘শিখা অনির্বাণ’ পরিদর্শন করেন এবং সেখানে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে একাত্তরের মহান স্বাধীনতাযুদ্ধে শাহাদতবরণকারী সশস্ত্র বাহিনীর সদস্যদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। সেখানে তিনি পরিদর্শন বইয়েও সই করেন। বাংলাদেশ বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসির আমন্ত্রণে ভারতীয় বিমানবাহিনী প্রধান বাংলাদেশে সফর করেন।

বাংলাদেশে অবস্থানকালে ভারতীয় বিমানবাহিনী প্রধান সেনা সদর, বিমান সদর, ডিফেন্স সার্ভিসেস কমান্ড অ্যান্ড স্টাফ কলেজ, বঙ্গবন্ধু মেমোরিয়াল মিউজিয়াম, লিবারেশন ওয়ার মিউজিয়াম, সেন্টমার্টিন দ্বীপ, বিমানবাহিনী ঘাঁটি জহুরুল হক, বিমানবাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমানসহ বিভিন্ন সামরিক ও অসামরিক স্থাপনা পরিদর্শন করবেন।

উল্লেখ্য, ভারতীয় বিমানবাহিনী প্রধান দুই সদস্যের প্রতিনিধিসহ গত সোমবার পাঁচ দিনের সরকারি সফরে বাংলাদেশে আসেন। ভারতীয় বিমানবাহিনী প্রধানের এই সফরের মাধ্যমে উভয় দেশের পারস্পরিক সহযোগিতার ক্ষেত্র সম্প্রসারিত হবে এবং দুই রাষ্ট্রের বিদ্যমান বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরো সুদৃঢ় হবে বলে আশা করা যায়। আইএসপিআর।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close