reporterঅনলাইন ডেস্ক
  ২৩ ফেব্রুয়ারি, ২০২১

হেলোর উদ্যোগে বিনামূল্যে চক্ষুশিবির

বিনামূল্যে চক্ষুশিবিরের আয়োজন করেছে বেসরকারি পেশাজীবী ও গবেষণা প্রতিষ্ঠান হেলদি হার্ট হ্যাপি লাইফ অরগানাইজেশন (হেলো)। চক্ষুশিবিরে দেশের বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞরা রোগীদের বিনামূল্যে চক্ষু পরীক্ষা, চিকিৎসা প্রদান, ওষুধ ও চশমা বিতরণ করেন। যে রোগীদের অপারেশন প্রয়োজন বলে নির্ণীত হয়েছে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে বিনা খরচে অপারেশন করার ব্যবস্থা করবে হেলো।

হেলোর সভাপতি অ্যাডভোকেট আবু রেজা মোহাম্মদ কাইউম খানের সভাপতিত্বে গত রবিবার কর্মসূচির উদ্বোধন করেন মাটিরাঙা জোন কমান্ডার লে. কর্নেল মো. মহসিন হাসান, বিএসপি, পিএসসি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুস্থ থাকুন ফ্রি ক্লিনিকের প্রতিষ্ঠাতা মাহফুজ আহমেদ রাসেল।

হেলোর প্রধান পৃষ্ঠপোষক ও প্রতিষ্ঠাতা বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ ডা. মহসীন আহমদ শুভেচ্ছা বক্তব্যে বলেন, ‘হেলো এতদিন দেশের সুবিধাবঞ্চিতদের মাঝে হৃদরোগ বিষয়ে সচেতনতা ও চিকিৎসাসেবা দিয়ে আসছে। আজকের অনুষ্ঠানের মাধ্যমে হেলো পিছিয়ে পড়া জনগোষ্ঠীর চোখের রোগের সচেতনতা ও চিকিৎসাসেবা কার্যক্রম শুরু করল এবং ভবিষ্যতে অন্যান্য বিষয়েও কার্যক্রম অব্যাহত থাকবে।’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের কোষাধ্যক্ষ আসলাম মোস্তফা লিখন, এজে তুহিন, হৃদরোগ বিশেষজ্ঞ ডা. আরিফুর রহমান সজল, ডা. সেলিম মাহমুদ, ডা. আসিফ জামান তুষার, ডা. শিবলী শাহেদ, চক্ষু বিশেষজ্ঞ ডা. আনোয়ার হোসেন, ডা. শুভ চক্রবর্তী, ডা. শামস আরিফ, প্রোগ্রাম ম্যানেজার শাহজাদা মো. সেলিম প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close