ফেনী প্রতিনিধি

  ২৩ ফেব্রুয়ারি, ২০২১

সাংবাদিক হত্যার প্রতিবাদে ফেনীতে মানববন্ধন

নোয়াখালীর কোম্পানীগঞ্জের আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষ চলাকালে সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কিরকে গুলি করে হত্যার প্রতিবাদে ফেনীতে প্রতিবাদ সভা ও মানববন্ধন করা হয়েছে। গতকাল সোমবার ফেনী প্রেস ক্লাবের সভাপতি জসিম মাহমুদের সভাপতিত্বে শহরের শহীদ মিনার চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা অনতিবিলম্বে মোজাক্কির হত্যা মামলা গ্রহণ করে আগামী এক সপ্তাহের মধ্যে জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

ক্লাব সাধারণ সম্পাদক এন এন জীবনের সঞ্চালনায় এ সময় বক্তব্য দেন ফেনী রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি শুকদেব নাথ তপন, প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস এম ইউসুফ আলী, মানবাধিকার নেতা ফেনী জর্জ কোর্টের আইনজীবী অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম নান্টু, কবি মুহাম্মদ ইকবাল চৌধুরী, প্রেস ক্লাবের সহসভাপতি শেহাব উদ্দিন লিটন, সৈয়দ মনির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এ বি এম নিজাম উদ্দিন, কোষাধ্যক্ষ শাহাদাত হোসাইন, দপ্তর সম্পাদক এম শরীফ ভূঁইয়া, প্রচার সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম, সাহিত্য সম্পাদক শফি উল্লাহ রিপন প্রমুখ।

সাংবাদিকের লাশ দাফন : নোয়াখালী প্রতিনিধি জানান, নোয়াখালীর কোম্পানীগঞ্জে কাদের মির্জা ও মিজানুর রহমানের সমর্থকদের সংঘর্ষে আহত সাংবাদিক বুরহান উদ্দিন ওরফে মোজাক্কিরের দাফন সম্পন্ন হয়েছে। গত রবিবার রাত ৮টার দিকে তার পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close