reporterঅনলাইন ডেস্ক
  ১৫ ফেব্রুয়ারি, ২০২১

শেকৃবির নতুন জনসংযোগ কর্মকর্তা মোস্তফা কামাল

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দপ্তরের জনসংযোগ কর্মকর্তা হিসেবে দায়িত্ব পেয়েছেন উপপরিচালক এ এইচ এম মোস্তফা কামাল। গত বৃহস্পতিবার ভাইস চ্যান্সেলরের আদেশক্রমে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার শেখ রেজাউল করিম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

আদেশে জানানো হয় জনসংযোগ ও প্রকাশনা দপ্তরের ডেপুটি রেজিস্ট্রার মো. বশিরুল ইসলামকে জনসংযোগ কর্মকর্তা পদের দায়িত্ব থেকে অব্যাহতি প্রদানপূর্বক বিশ্ববিদ্যালয়ের কাজের স্বার্থে একই দপ্তরের উপপরিচালক এ এইচ এম মোস্তফা কামালকে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত ওই পদের দায়িত্ব প্রদান করা হয়।

এ এইচ এম মোস্তফা কামাল বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় হাইস্কুল থেকে ১৯৯৪ সালে এসএসসি ও ১৯৯৬ সালে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ইন্টার মিডিয়েট কলেজ থেকে এইচএসসি পাস করেন। পরে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় থেকে কৃষিতে স্নাতক ও এগ্রিকালচারাল এক্সটেনশন অ্যান্ড ইনফরমেশনসিস্টেম বিভাগ থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তিনি কেআইবি, ঢাকা মেট্রোপলিটনের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া পেশাজীবী ও বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে যুক্ত রয়েছেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close