প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২২ জানুয়ারি, ২০২১

হঠাৎ ঘরে ঢুকে ট্রাক প্রাণ গেল যুবকের

থানচিতে সড়কে নিহত ৩, আহত ৫

পাবনার চাটমোহরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক রাস্তাঘেঁষে থাকা একটি কাঁচা বাড়িতে ঢুকে পড়ায় যুবক নিহত হয়। এ ছাড়া বান্দরবনের থানচিতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও পাঁচজন আহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর :

চাটমোহর প্রতিনিধি জানান, শীতের সকাল, ঘুম ভাঙলেও তখনো বিছানায় ভ্যানচালক লিটন আলী। তখন কোনো কিছু বোঝার আগেই হঠাৎ ঝড়ের বেগে ঘরে ঢুকে পড়ল মালবোঝাই ট্রাক। গুরুতর অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি। গতকাল বৃহস্পতিবার পাবনার চাটমোহরের হান্ডিয়াল ইউনিয়নের বল্লভপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

------
লিটন আলীর বাবার নাম কালীপদ হাড়ি। সড়কঘেঁষেই বাড়ি। সম্প্রতি ধর্মান্তরিত হয়েছেন লিটন। এলাকাবাসী জানিয়েছেন, দুর্ঘটনার সময় ঘরে আর কেউ ছিল না। দুর্ঘটনার পরই সটকে পড়েন চালক ও তার সহকারী। ট্রাকটি হেফাজতে নিয়েছে পুলিশ। চাটমোহর থানার ওসি আমিনুল ইসলাম জানিয়েছেন, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে।

এখনো থানায় কেউ অভিযোগ দেয়নি। পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

বান্দরবান প্রতিনিধি জানান, বান্দরবানের থানচি উপজেলায় সীমান্ত সড়ক নির্মাণকাজে নিয়োজিত গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে ঘটনাস্থলে তিন শ্রমিক নিহত হন। আহত হন পাঁচজন। গতকাল সকালে থানচি-লিক্রি নির্মাণাধীন সড়কের ওয়াচাকোপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের থানচি হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতরা হলেন সাতকানিয়ার বাজালিয়া এলাকার আশু (৫০), রুমার বাকলাইয়ের পিয়েল বম (২৯)। আরেকজনের পরিচয় জানা যায়নি। খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনী গুরুতর আহত পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

 

 

"

আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close