যাত্রাবাড়ী-ওয়ারী (ঢাকা) প্রতিনিধি

  ১১ জানুয়ারি, ২০২১

ডেমরা আশ্রয় ওয়েলফেয়ারের নির্বাচন

নতুন সভাপতি ইসমাইল, বশির সম্পাদক

রাজধানীর ডেমরার স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ডেমরা আশ্রয় ওয়েলফেয়ার অর্গানাইজেশনের দ্বিবার্ষিক (২০২১-২২) নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. ইসমাইল হোসেন ও সাধারণ সম্পাদক মো. বশির উদ্দিন।

শুক্রবার রাতে এ নির্বাচন হয়। এতে সহসভাপতি পদে মো. ফয়সাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. সবুর খান, সাংগঠনিক সম্পাদক রুবেল রহমান, কোষাধ্যক্ষ ইসমাইল হোসেন-জি, দপ্তর সম্পাদক শরিফুল ইসলাম পলাশ, প্রচার সম্পাদক মো. মোজাম্মেল হক, মহিলাবিষয়ক সম্পাদক তাহমিনা রহমান, শিক্ষাবিষয়ক সম্পাদক মো. মিজানুর রহমান ও ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক পদে মো. রাজু আহম্মেদ নির্বাচিত হন। 

নির্বাচিত সাধারণ সম্পাদক বশির উদ্দিন বলেন, ‘আশ্রয়’ একটি সমাজসেবা সংগঠন। সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম করাসহ বিভিন্ন অসহায় নির্যাতিত মানুষের পাশে দাঁড়ায় এই সংগঠন। পাশাপাশি দরিদ্র ও বিধবাদের সেলাই মেশিন, দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষাভাতা, বৃক্ষরোপণ ও ফ্রি-মেডিকেল ক্যাম্পেইনসহ নানা সেবামূলক কার্যক্রম করে থাকে। ‘আশ্রয়’ করোনায় সাধারণ ছুটিতে ৮০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছে। ভবিষ্যতে ‘আশ্রয়’ আরো গতিশীল হবে বলে আশা করি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close