দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি

  ০৯ নভেম্বর, ২০১৯

সহপাঠীর ধর্ষণের শিকার ছাত্রীর সন্তান প্রসব

রাজশাহী দুর্গাপুরে ধর্ষণের শিকার হয়ে (১৪) বছরের এক মাদ্রাসা শিক্ষার্থী সন্তান প্রসব করেছে বলে খবর পাওয়া গেছে। গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার কিশোরপুর গ্রামে ওই কিশোরীর বাবারবাড়িতে সন্তান প্রসব করে। পরে খবর পেয়ে রাত ৮টার দিকে থানার ওসি খুরশীদা বানু কনা ওই কিশোরী ও তার সন্তানকে উদ্ধার করে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় ধর্ষণের অভিযোগে দুর্গাপুর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে নিশ্চিত করেছে পুলিশ। ওই কিশোরী উপজেলার কিশোরপুর গ্রামের আবদুল হকের মেয়ে।

দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ওই কিশোরী জানান, তার সঙ্গে একই গ্রামের সজীব নামের এক ছেলে কিশোরপুর দাখিল মাদ্রাসায় নবম শ্রেণিতে পড়তেন। তারা একই ক্লাসে পড়াশোনার সুবাদে প্রায় ৯ মাস আগে সে সজীবের বাড়িতে বই আনতে যায়। এ সময় সজীব বাড়ি ফাঁকা পেয়ে তাকে ধর্ষণ করে। পরে ওই কিশোরী কাউকে না জানিয়ে লোকলজ্জার ভয়ে বাড়ি চলে আসে। এরপর সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। গত বৃহস্পতিবার বেলা ২টার দিকে ওই কিশোরী নিজ বাড়িতে ছেলে সন্তান প্রসব করে। এরপর বিষয়টি টের পেয়ে ধর্ষক সজীব বাড়ি ছেড়ে পলাতক রয়েছে।

দুর্গাপুর ওসি খুরশীদা বানু কনা জানান, ধর্ষণের শিকার হয়ে সন্তান প্রসব করা ওই কিশোরীকে সন্তানসহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তদন্তের স্বার্থে গতকাল শুক্রবার ওই কিশোরীকে সন্তানসহ ওসিসিতে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় থানায় ধর্ষণ মামলা হবে বলে জানান ওসি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close