দৌলতপুর ও বোরহানউদ্দিন প্রতিনিধি

  ১০ জুলাই, ২০২৪

বিদ্যালয়ের চালে উঠে বিদ্যুৎস্পর্শে ছাত্র নিহত

ভোলায় নিহত ১, আহত ৯

কুষ্টিয়ার দৌলতপুরে বিদ্যালয়ের টিনের চালা থেকে সেন্ডেল পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে হিমেল হোসেন (১০) নামের তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থী মারা গেছে। গতকাল সকাল ১০টার দিকে উপজেলা ফিলিপনগর ইউনিয়নের পোয়ালবাড়িয়া নাসির উদ্দিন বিশ্বাস সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই ঘটনা ঘটে। হিমেল ওই এলাকার কামাল মন্ডলের ছেলে।

এদিকে ভোলার বোরহানউদ্দিনে বিদ্যুৎপৃষ্ট হয়ে মো. জসিম (৫৬) নামে একজনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে আরো ৯ জন। গতকাল মঙ্গলাবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার টবগী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মৃধা বাড়িতে এ ঘটনা ঘটে। জসিম ওই এলাকার আব্দুল ওহাব মিয়ার ছেলে।

দৌলতপুর থানাা-পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানায়, সকাল ১০টার দিকে খেলতে গিয়ে টিনের চালায় ছুঁড়ে মারা স্যান্ডেল পেড়ে আনার জন্য হিমেল স্কুলের গ্রিল বেয়ে চালায় উঠে। সেখানে বিদ্যুতায়িত হয়ে সে নিচে পড়ে যায়।

এদিকে বোরহানউদ্দিনের নিহতের জসিম পরিবার সূত্র জানায়, গতকাল সকালে জমিস ভাইয়ের গোয়াল ঘরের কাজ চলার সময় টিনের সঙ্গে লেগে বিদ্যুৎ লাইন কেটে ১০ জন বিদ্যুতায়িত হয়। তাদের উদ্ধার করে বোরাহনউদ্দিন হাসপাতালে নেওয়া হলে বৃদ্ধ জসিমকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। গুরুত্বর আহত ৫ জনকে ভোলা সদর হাসপাতেল ও অপর ৪ জনকে বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close