মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

  ০৮ জুলাই, ২০২৪

মির্জাপুরে সাপের দংশনে যুবকের মৃত্যু

টাঙ্গাইলের মির্জাপুরে সাপের দংশনে আশিক খান (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গত রবিবার সকালে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলার উয়ার্শী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুব আলম মল্লিক। সে উপজেলার উয়ার্শী গ্রামের মৃত শাকিল খানের ছেলে।

আশিকের ফুপা বিল্লাল হোসেন জানান, শনিবার রাত সাড়ে ১০টার দিকে ঘর থেকে গরু দেখতে গোয়াল ঘরে যাওয়ার সময় বিষধর সাপে দংশন করে। আশিক চিৎকার করলে পরিবারের লোকজন তাকে রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। হাসপাতালের চিকিৎসক কানিজ ইসলাম বিষধর সাপের অ্যান্টিভেনম ভ্যাকসিন থাকলেও আইসিইউ সাপোর্ট না থাকায় ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। রাতে আশিককে ঢাকার বেসরকারি শমরিতা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসক অ্যান্টিভেনম পুশ করার পর ইনটেনসিভ কেয়ার (আইসিইউ) ইউনিটে রাখেন। গত রবিবার সকাল ১১টার সময় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফরিদুল ইসলাম জানান, কিছু পরিক্ষা নিরীক্ষা করার পর বিষক্রিয়ার লক্ষণ দেখতে না পাওয়ায় আমরা তাকে কিছু সময় পর্যবেক্ষনে রাখার কথা বলেছিলাম। পরে তারা অন্য কোথাও চিকিৎসার জন্য রোগীকে নিয়ে চলে যায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close