ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

  ০৭ জুলাই, ২০২৪

পাবনার ঈশ্বরদী

বিকেলে নিখোঁজ, সকালে মিলল শিশুর বিবসন লাশ

পাবনার ঈশ্বরদীতে নিখোঁজের পর দিন জিহাদ হোসেন (৯) নামে স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালের দিকে উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের মনসিদপুর তেঁতুলতলায় পরিত্যক্ত খাদ্য গুদামের ঝোপের মধ্যে বিবসন অবস্থায় প্লাস্টিকের পাটিতে মুড়ানো তার লাশ পাওয়া যায়।

এদিকে ঘটনায় জড়িত সন্দেহে গতকাল বিকেল পাঁচটার দিকে আসিফ হোসেন (২৯) নামে যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আসিফ হোসেন (২৯) দাশুড়িয়া মানিকোড় এলাকার বাসিন্দা।

জিহাদ হোসেন মুনসিদপুর গ্রামের প্রবাসী হাসেম আলীর ছেলে ও দাশুড়িয়া কিন্ডার গার্টেনের তৃতীয় শ্রেণির ছাত্র। এ ঘটনায় গতকাল রাত সাড়ে ৮টার দিকে জিহাদের মা হাসিনা বেগম বাদী হয়ে ঈশ্বরদী থানায় মামলা করেন।

এসব তথ্য নিশ্চিত করেন ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম।

জানতে চাইলে জিহাদের বড় ভাই শুভ প্রতিদিনের সংবাদকে বলেন, গত শুক্রবার বিকেল ৫টার দিকে তেঁতুলতলা পরিত্যক্ত খাদ্য গুদামের কাছে জিহাদ সহপাঠীদের সঙ্গে বৃষ্টিতে ভিজে খেলাধুলা করছিল। তিনি তাকে বাড়ি চলে যাওয়ার কথা বলে সেখান থেকে চলে যান। কিছুক্ষণ পর বাড়িতে গিয়ে দেখেন জিহাদ বাড়িতে আসেনি।

পরে পুনরায় তেঁতুলতলা গোডাউনের কাছে গিয়ে তাকে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করেন এবং রাতে এলাকায় মাইকিং করানো হয়। একপর্যায়ে রাত ১২টার দিকে তেঁতুলতলা গোডাউনের ভেতরে জিহাদের হাফপ্যান্ট ও স্যান্ডেল পাওয়া যায় এবং শনিবার সকালের দিকে গোডাউনের ঝোপের মধ্যে জিহাদের লাশ পাওয়া যায়।

জানতে চাইলে ওসি রফিকুল ইসলাম এ বিষয়ে প্রতিদিনের সংবাদকে বলেন, লাশ ময়না তদন্তের পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়ে। এ বিষয়ে তদন্ত চলছে। একজনকে সন্দেহজনকভাবে গ্রেপ্তারও করা হয়েছে। তদন্ত শেষ হলে বিস্তারিত জানানো যাবে বলে জানান তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close