চাঁদপুর প্রতিনিধি

  ০৭ জুন, ২০২৩

চাঁদপুর হাসপাতাল থেকে চার দালাল গ্রেপ্তার

চাঁদপুরে গ্রামাঞ্চল থেকে চিকিৎসাসেবা নিতে আসা রোগীদের বিভিন্নভাবে হয়রানি করার কারণে ২৫০ শয্যার চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল থেকে ৪ দালালকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার (৬ জুন) দুপুর ১২টার দিকে তাদের গ্রেপ্তার করেন চাঁদপুর সদর মডেল থানার সহকারী উপপরিদর্শক মেহরাজ মাহমুদ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলো মো. মাসুদ (২৬), সবুজ (২২), দীপ দে (২৩) ও হৃদয় দাস (২৫)

জানা গেছে, প্রতিদিন রোগী আসে হাসপাতালের আউটডোরে চিকিৎসাসেবা ও ওষুধ নেওয়ার জন্য। রোগীরা যখন লাইনে দাঁড়িয়ে থাকেন টিকিট কিংবা ওষুধ নেওয়ার জন্য, তখনই তারা গিয়ে সিরিয়াল ছাড়া আগে টিকিট এবং ওষুধ নিয়ে দেবেন বলে টাকা নেন। আবার যারা চিকিৎসকের পরামর্শ নিয়ে চেম্বার থেকে বের হন, তখন তাদের এক রকম জোর করে নিয়ে যান হাসপাতালের সামনে থাকা বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারে।

এএসআই মেহরাজ মাহমুদ জানান, চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আউটডোরে চিকিৎসা নিতে আসা রোগীদের হয়রানি করে বলে আভিযোগ পাওয়া গেছে। হাসপাতাল থেকে চারজনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানান, রোগীদের দীর্ঘদিন ধরে এক শ্রেণির দালাল বিভিন্নভাবে হয়রানি করে আসছে। তারা রোগীদের বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার নাম করে ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যায়। তাদের ফাঁদে পড়ে অনেকেই সঠিক চিকিৎসাসেবা পান না। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close