সাজ্জাদ হোসেন সাজ, চরভদ্রাসন-সদরপুর (ফরিদপুর)

  ০৪ জুন, ২০২৩

সংবাদ প্রকাশের জের

চরভদ্রাসনে সাংবাদিককে হত্যার হুমকি

ফরিদপুরের চরভদ্রাসনে বিএনপি নেতাকে নিয়ে সংবাদ প্রকাশের জের ধরে একটি জাতীয় দৈনিকের স্থানীয় সাংবাদিক আবদুস ছালাম মোল্লাকে উপজেলা ভাইস চেয়ারম্যান মোতালেব মোল্লা হত্যার হুমকি দিয়েছেন। এ ঘটনায় বৃহস্পতিবার (১ জুন) সাংবাদিক সালাম মোল্যা জীবনের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

গত ২৯ মে সোমবার ঢাকা থেকে প্রকাশিত দৈনিক ভোরের সময় পত্রিকায় সাবেক ‘উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদের জের ধরে ফেসবুকে সাংবাদিকের আইডিতে বাজে কমেন্ট করে ভাইস চেয়ারম্যান মোতালেব মোল্লা। প্রতি উত্তরে সাংবাদিক মামলার ভিত্তিতে নিউজ হয়েছে মামলার কপি সংযুক্ত করলে উপজেলা ভাইস চেয়ারম্যান মোতালেব মোল্লার মেসেঞ্জার আইডি থেকে ফোন করে সাংবাদিক আবদুস সালাম মোল্লাকে অকথ্য ভাষায় গালাগাল ও হত্যা করার হুমকি দেয়। এ ঘটনা ফরিদপুরের পুলিশ সুপার ও সদর, চরভদ্রাসন সার্কেল এএসপিকে অবগত করেন। পরে তিনি জীবনের নিরাপত্তা চেয়ে চরভদ্রাসন থানায় একটি জিডি করেন।

এ বিষয়ে সাংবাদিক আবদুস সালাম মোল্লা জানান, চরভদ্রাসন উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় মামলা হলে মামলার ভিত্তিতে জাতীয় দৈনিক ভোরের সময় পত্রিকায় সংবাদ প্রকাশের পর উপজেলা ভাইস চেয়ারম্যান মোতালেব মোল্লা আমার ফেসবুক আইডিতে বাজে মন্তব্য করতে থাকে এবং মেসেঞ্জারে ফোন দিয়ে আমাকে হত্যা করার হুমকি দেয়। আমি আমার জীবনে নিরাপত্তা চেয়ে চরভদ্রাসন থানা একটি জিডি করেছি। জিডি নম্বর-১৫১৯।

চরভদ্রাসন থানার ওসি সেলিম রেজা জানান, আবদুস সালাম মোল্লা একটি জিডি করেছেন।

ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close