তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি

  ২৮ মে, ২০২৩

হারানো ফোন উদ্ধার করে দিলেন ওসি মুরাদ

ভোলার তজুমদ্দিনে ভুক্তভোগীদের অভিযোগের প্রেক্ষিতে উপজেলার বিভিন্ন জায়গা থেকে হারিয়ে যাওয়া ১৫টি স্মার্টফোন ও বিকাশের মাধ্যমে হাতিয়ে নেয়া ৫৩ হাজার টাকা উদ্ধার করে প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর করেছে তজুমদ্দিন থানা পুলিশ।

ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম এর দিক-নির্দেশনায় তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদের নেতৃত্বে ভুক্তভোগীদের অভিযোগের প্রেক্ষিতে তজুমদ্দিন থানা পুলিশ কর্তৃক ১মে থেকে ২৩মে পর্যন্ত বিভিন্ন স্থান থেকে হারিয়ে যাওয়া মোবাইল ফোন ও বিকাশ প্রতারিত হওয়া ভোলা পুলিশের আইসিটি শাখার সহযোগিতায় উদ্ধার করা হয়।

স্মাটফোন মালিকদের কাছে হস্তান্তরের সময় কয়েকজন জানান, কখনও ভাবিনি ফোনটি ফিরে পাবো। হঠাৎ করে থানায় ডেকে নিয়ে ফোন হাতে তুলে দেয়ায় অনেকটা অবাক হয়েছি। কেননা কখনো আমরা ভাবিনি স্মার্টফোন উদ্ধার হবে। তবে এই ভেবে জিডি করি যাতে আমার হারিয়ে যাওয়া ফোন দিয়ে কেউ কোনো অপরাধমূলক কর্মকাণ্ড করলে যাতে সেই দায়ভার আমাদের ওপর না পরে।

তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, মোবাইল ফোন এখন মানুষের জীবনের অত্যাবশ্যকীয় একই সঙ্গে একটি মূল্যবান এবং শখের বস্তু হয়ে দাঁড়িয়েছে। তাই স্বাভাবিকভাবেই একটি ফোন চুরি বা হারিয়ে গেলে এর মালিক ক্ষতিগ্রস্ত হন। দায়িত্ববোধ থেকেই খুব গুরুত্বের সঙ্গে উদ্ধারে তৎপরতা চালাই।

এ সময় ফোনের প্রকৃত মালিক হারানো শখের মোবাইল ফোনটি হাতে পেয়ে আনন্দে আপ্লুত হয়ে পড়েন। তারা ভোলা জেলার পুলিশ সুপার ও তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জকে ধন্যবাদ জানান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close