ফেনী প্রতিনিধি

  ২৮ মে, ২০২৩

১২ বছর পর

স্বামী হত্যার দায়ে সাজাপ্রাপ্ত স্ত্রী গ্রেপ্তার

ফেনীর মহিপাল থেকে দিলু বেগম নামের এক সাজাপ্রাপ্ত গৃহিনীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার (২৭ মে) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃত দিলু বেগমের স্বামীর বাড়ি লক্ষ্মীপুরের কালিদাসের বাগ এলাকায়। ফেনীর দক্ষিণ ছাড়িপুর এলাকায় তার বাবার বাড়ি। সে নিহত মহরম আলীর স্ত্রী। শুক্রবার রাতে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, ২০১১ সালের ৩০ মার্চ রাতে নিজের ঘরে পারিবারিক কলহের জেরে মহরম আলী প্রকাশ ওরফে মোহনকে (৩৫) শ্বাসরোধে হত্যা করেন তার স্ত্রী দিলু বেগম। পরদিন মহরম আলীর মা জাহানারা বেগম বাদী হয়ে ছেলেকে হত্যার অভিযোগে পুত্রবধূ দিলু বেগমকে আসামি করে লক্ষ্মীপুর সদর থানায় একটি হত্যা মামলা করেন।

ওই মামলার যাবতীয় প্রক্রিয়া শেষে গত ১১ এপ্রিল লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতে দিলু বেগমকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ১০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেন।

র‌্যাব আরও জানায়, ঘটনার পর পুলিশ দিলুকে গ্রেপ্তার করার পর তিনি জামিনে এসে পালিয়ে যায়। পরে গ্রেপ্তার এড়াতে দেশের বিভিন্ন স্থানে পালিয়ে বেড়ায়। সর্বশেষ তিনি বাবার গ্রামের পাশে শহরের বিজয়সিংহ দিঘী সংলগ্ন একটি ভাড়া বাসায় ওঠেন। সেখান থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ফেনীস্থ র‌্যাব-৭ এর অধিনায়ক মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি দিলু বেগমকে গ্রেপ্তারের পর লক্ষ্মীপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close