ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি

  ২৪ মে, ২০২৩

মিটার না দেখেই বিল তৈরি

বিদ্যুতের প্রকৌশলীর বিরুদ্ধে ইউএনও বরাবর অভিযোগ

সুনামগঞ্জের ছাতকে বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে। মিটার পর্যবেক্ষণ না করে বিদ্যুৎ বিল করায় গত বছরের ২০ সেপ্টেম্বর নির্বাহী প্রকৌশলী বরাবরে অভিযোগ করা হয়েছিল। এর প্রায় ৮ মাস পেরিয়ে গেলে কোনো প্রতিকার না পাওয়া যায়নি। এবার নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বরাবরে লিখিত অভিযোগ করা হয়েছে।

উপজেলার কালারুকা ইউপির মাধবপুর গ্রামের আবু রাহয়ান ওই অভিযোগ করেন।

জানা গেছে , ছাতক বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের অতিরিক্ত বিলের কারণে প্রায়ই হয়রানির শিকার হচ্ছেন সাধারণ গ্রাহকরা। ছাতক বিদ্যুৎ অফিসে বসেই অনুমান করে বিল করা হচ্ছে। ছাতক বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী বরাবরে অভিযোগ করেও এর কোনো প্রতিকার পাওয়া যাচ্ছে না।

ছাতক বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে এমন অভিযোগ করেছেন গ্রাহকদের অনেকেই। অভিযোগ করে কিছুক্ষেত্রে প্রতিকার মিললেও হয়রানির ভয়ে অনেকে অভিযোগও করেন না।

এদিকে গত বছরের ২০ সেপ্টেম্বর ছাতক বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী বরাবরে অভিযোগ করেন আবু রাহয়ান। অভিযোগের প্রায় ৮মাস পেরিয়ে গেলে কোনো প্রতিকার না পেয়ে, নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগ করেন।

জানতে চাইলে ছাতক বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আব্দুল মজিদ বলেন, আমি এখন মিটিংয়ে আছি। গ্রাহক নাম্বার না দেখে কিছু বলতে পারছি না।

উপজেলা নির্বাহী অফিসার মো. নুরের জামান চৌধুরী অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close