টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

  ০১ এপ্রিল, ২০২৩

টঙ্গীতে চিকিৎসককে কর্মচারীর হুমকি

গাজীপুরের টঙ্গীতে রোগীকে কেবিনে রাখাকে কেন্দ্র করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার ডা. তারিক হাসানকে গালিগালাজ ও হুমকি দেয়ার অভিযোগ উঠেছে আউটসোসিং কর্মচারী তৌহিদুল ইসলাম হৃদয়ের বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে।

ঘটনার পর হাসপাতালের ডা. তারিক হাসান টঙ্গী পূর্ব থানায় সাধারণ ডায়েরিসহ স্থানীয় সংসদ সদস্য ও তত্ত্বাবধায়কের কাছে অভিযোগ করেছেন।

এ বিষয়ে আউটসোসিং কর্মচারী তৌহিদুল ইসলাম হৃদয় বলেন, আমি রোগী নিয়ে গেলে ডাক্তার আমাকে কেবিনের ফি জমা দিতে বলেন। টাকা না থাকায় আমি বলেছি পরে দেব। কিন্তু ডা. তারিক তা না মানায় ভুল বুঝাবুঝি হয়েছে।

ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার ডা. তারিক হাসান বলেন, আমি থানায় সাধারণ ডায়েরি করেছি। সেই সঙ্গে অভিযোগপত্র হাসপাতালের তত্ত্বাবধায়ক ও স্থানীয় সংসদ সদস্যের কাছে দেওয়া হয়েছে।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. জাহাঙ্গীর আলম বলেন, চিকিৎসকরা আমার কাছে এসেছিল। আমি সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে তারা তাদের কর্মসূচি পরিবর্তন করে কাজে যোগ দেয়। বিষয়টি হাসপাতালের পরিচালনা কমিটির সভাপতি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলকে জানানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close