যশোর প্রতিনিধি

  ২৯ মার্চ, ২০২৩

স্কুলছাত্রীর লাশ নিয়ে বিক্ষোভ

যশোরের ঝিকরগাছা উপজেলায় বখাটের উত্ত্যক্ত সহ্য করতে না পেরে আত্মহননকারী স্কুলছাত্রী অনি রায়ের মরদেহ নিয়ে বিক্ষোভ ও মহাসড়ক অবরোধ করেছেন এলাকাবাসী। মঙ্গলবার (২৮ মার্চ) দুপুর ৩টার দিকে উপজেলা মোড়ে মহাসড়কে লাশ রেখে অবরোধ করেন এলাকাবাসী। এ সময় আত্মহত্যার প্ররোচনাকারীর বিচার দাবি করা হয়।

এর আগে ময়নাতদন্ত শেষে কৃষ্ণনগর মিস্ত্রিপাড়া বাড়ি থেকে লাশ নিয়ে মিছিল করে আত্মীয়-স্বজন ও এলাকাবাসী। এ সময় ‘আমার বোন মরলো কেন, খুনি সাকিব জবাব চাই, সামাদ স্যার জবাব চাই’ ইত্যাদি স্লোগান দেন তারা।

নিহত অনি রায় উপজেলার হাসপাতাল রোড মিস্ত্রিপাড়া এলাকার কুয়েত প্রবাসী গৌতম রায়ের মেয়ে ও ঝিকরগাছা বদরুদ্দীন মুসলিম (বিএম) হাইস্কুলের সপ্তম শ্রেণির ছিল। গত সোমবার নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে ওই স্কুলছাত্রী আত্মহত্যা করে।

অনির মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এলাকাবাসীর দাবি, ঝিকরগাছার বিভিন্ন স্কুল কলেজ মাদরাসায় যাতায়াতের পথে বখাটেদের উৎপাত বৃদ্ধি পেয়েছে। বখাটেদের অবিলম্বে গ্রেপ্তার ও আইনত ব্যবস্থা গ্রহণ করতে হবে। সেই সঙ্গে অনির আত্মহত্যায় প্ররোচনাকারীকে দ্রুত গ্রেপ্তার দাবি জানানো হয়।

নিহতের ভাই অর্ঘ্য রায় বলেন, স্কুলে কোচিং শেষে আমার বোনকে রুমের ভেতর নিয়ে তিনটি ছেলে মারধর করে। সে সময় অনি রুম থেকে খুঁড়িয়ে খুঁড়িয়ে বের হয়। সে ফুটেজ আমার কাছে আছে। আমার বোন বাড়িতে এসে ঘরের দরজা আটকে মায়ের শাড়ি গলায় পেঁচিয়ে আত্মহত্যা করে। আমার বোন আত্মহত্যা করেনি, তাকে হত্যা করা হয়েছে।

এদিকে অনি রায়ের লাশ নিয়ে আধাঘণ্টা যশোর-বেনাপোল মহাসড়ক অবরোধ করেন এলাকাবাসী।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত বলেন, বিষয়টি গুরুত্ব দিয়ে পুলিশের একাধিক টিম কাজ করছে। দ্রুত এ ঘটনার রহস্য উদঘাটন করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close