মোল্লাহাট (বাগেরহাট) ও কেশবপুর (যশোর) প্রতিনিধি

  ২৪ মার্চ, ২০২৩

চিংড়িচাষির ঝুলন্ত ও চা-দোকানির মরদেহ উদ্ধার

বাগেরহাটের মোল্লাহাটে চিংড়িঘের থেকে দুলাল হালদার (৫৮) নামের এক ব্যক্তির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া যশোরের কেশবপুরে জিল্লুর রহমান (২৩) নামে এক চা বিক্রেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার এ সব মরদেহ উদ্ধার করা হয়।

বাগেরহাটের মোল্লাহাটে বুধবার সকাল ১০টার দিকে উপজেলার মাটিয়ারগাতী এলাকা থেকে চিংড়ি চাষি দুলাল হালদারের মরদেহটি উদ্ধার করা হয়েছে। দুলাল হালদার ওই গ্রামের মৃত সুদর্শন হালদারের ছেলে। তার এক স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।

ভুক্তভোগীর পরিবারের সদস্যরা জানান, বুধবার গভীর রাতে ঘরের দরজা খুলে ঘেরে যায় দুলাল হালদার। বাড়ি ফেরার নির্ধারিত সময় পার হলে ভোরবেলা তার স্ত্রী ঘেরে গিয়ে দেখেন একটি গাছে ঝুলে আছে তার মৃতদেহ।

মোল্লাহাট থানার ওসি সোমেন দাশ বলেন, খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কারো কোনো অভিযোগ নেই। ময়নাতদন্ত ছাড়াই মৃতদেহের হস্তান্তর করা হয়েছে।

এদিকে কেশবপুর প্রতিনিধি জানান, কেশবপুর জিল্লুর রহমান (২৩) নামে এক চা বিক্রেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২২ র্মাচ) বিকেলে আড়ুয়া গ্রামের একটি ডোবা থেকে মরদেহ উদ্ধার করা হয়। তিনি উপজেলার কাটাখালি বাজারে চা বিক্রি করতেন।

এলাকাবাসী জানায়, আড়ুয়া গ্রামের মৃত ওয়াজেদ আলী সরদারের ছেলে চা বিক্রেতা জিল্লুর রহমান (২৩) মঙ্গলবার সাড়ে ৯ টার পর থেকে নিখোঁজ হন।

কেশবপুর থানার এসআই লিখন কুমার সরকার বলেন, আড়ুয়া গ্রামের বাঁশবাগানের ডোবা থেকে জিল্লুর রহমান নামে এক চা বিক্রেতার মরদেহ উদ্ধার করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close