ভান্ডারিয়া প্রতিনিধি

  ২২ মার্চ, ২০২৩

ষড়যন্ত্রকারীদের রুখে দেওয়া হবে : এ কে এম এ আউয়াল

সাবেক সংসদ সদস্য ও পিরোজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ কে এম এ আউয়াল বলেছেন, বাংলাদেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে শেখ হাসিনাকে ক্ষমতায় রাখার জন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। সাম্প্রদায়িক অপশক্তিকে পরাজিত করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে শেখ হাসিনার নেতৃত্বে দলের শৃঙ্খলা মেনে চলতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে আওয়ামী লীগ সব সময় রাজপথে ছিল, আগামীতেও থাকবে। স্বাধীনতাবিরোধীদের সব ষড়যন্ত্র রুখে দেওয়া হবে।

রবিবার (১৯ মার্চ) বিকালে ভান্ডারিয়া উপজেলার হাসপাতাল মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীদের সুশৃঙ্খল হতে হবে। নিয়মকানুন মেনে চলতে হবে। যারা আওয়ামী লীগের ঐক্যে ফাটল ধরাবে তারা ক্ষমা পাবে না। ত্যাগীদের মূল্যায়ন করতে হবে। তারাই দুঃসময়ে দলের সঙ্গে ছিল এবং থাকবে।

ভান্ডারিয়া পৌরসভার প্রশাসক ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খসরুর সভাপতিত্বে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ মহিউদ্দিন মহারাজ, জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ জিয়াউল আহসান গাজী, জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক মোঃ শহিদুল হক খান পান্না, জেলা আওয়ামীলীগের সাবেক শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আবুবকর সিদ্দিক মন্টু, উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার খান এনায়েক করিম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আঃ রশিদ মৃধা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মিরাজুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মসিউর রহমান মৃধা প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close