উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি

  ১৯ মার্চ, ২০২৩

টেকনাফে অপহৃত ৭ জন উদ্ধার

কক্সবাজারের টেকনাফের অপহৃত সাতজনকে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৭ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার জাহাজপুরার পাহাড় থেকে তাদের উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া ব্যক্তিরা হলো গিয়াস উদ্দিন (১৭), ফজল করিম (৩৮), জাবেরুল ইসলাম (৩৫), আরিফ উল্লাহ (২২), মোহাম্মদ রশিদ (২৮), মোহাম্মদ জাফর (৩৮), মোহাম্মদ জয়নুল (৪৫)।

জানা গেছে, বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুর সাড়ে ১২টায় টেকনাফের বাহারছড়া ইউনিয়নের জাহাজপুরা পাহাড়ি এলাকা থেকে ৯ জনকে অপহরণ করা হয়। মুক্তিপণের দাবিতে তাদের জিম্মি করা হয় বলে জানানো হয়। মোহাম্মদ আমির (১১) ও রিফাত উল্লাহ (১২) নামের ২ জনকে ছেড়ে দেওয়া হয়েছিল। আইনশৃঙ্খলা বাহিনী অভিযান চালিয়ে জাহাজপুরা গ্রামের বাসিন্দা গিয়াস উদ্দিন, ফজল করিম, জাবেরুল ইসলাম, আরিফ উল্লাহ, রশিদ, জাফর ও জয়নুল।

বাহারছড়া ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের (ইউপি) সদস্য মোহাম্মদ রফিকুল ইসলাম জানান, ‘বৃহস্পতিবার সকালে স্থানীয় কয়েকজন দল বেঁধে পাহাড়ের ভেতরে কাঠ সংগ্রহ করতে গেলে অস্ত্রধারী ১৫-২০ জন তাদের জিম্মি করে।’ টেকনাফ থানার ওসি নাছির উদ্দিন বলেন, জিম্মি হওয়ার খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। স্থানীয়রা অভিযানে সহযোগিতা করেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের রেখে সন্ত্রাসী পালিয়ে যায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close