লামা (বান্দরবান) প্রতিনিধি

  ১৫ মার্চ, ২০২৩

লামায় পুকুরে হাঁস যাওয়ায় গৃহবধূর ওপর হামলা

বান্দরবানের লামা পৌরসভা এলাকায় প্রবাসীর স্ত্রীর ওপর হামলা অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ ঘটনায় গতাল মঙ্গলবার লামা থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী।

হামলার শিকার নাজমা আক্তার (৩২) আহত হয়ে বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে মো. হাসেমের স্ত্রী আনার কলি পাখি (৫৫) ও ছেলে মো. সেলিম (৩০) ও পুত্রবধূ আলেয়া বেগমের (২৬) বিরুদ্ধে লামা থানায় লিখিত অভিযোগ করেছেন।

মঙ্গলবার (১৪ র্মাচ) দুপুরে প্রাপ্ত অভিযোগে জানা যায়, প্রবাসীর স্ত্রীর পালিত হাঁসগুলো গত ৮ মার্চ বিকেল ৪টার দিকে পাশের হাসেম নামের এক ব্যক্তির পুকুরে যায়। পুকুর মালিক পক্ষ ক্ষিপ্ত হয়ে প্রবাসীর স্ত্রী নাজমা আক্তারের বাড়ীর উঠানে গিয়ে গালমন্দ করেন। নাজমা আক্তারকে ঘর থেকে টেনে বের করে মারধর ও শ্লীলতাহানি করেন। অভিযুক্তরা ঘরে ঢুকে নগদ ১ লাখ টাকা ও তিন ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

জানান স্থানীয়রা জানান, সেলিম ও তার বাবা হাসেম তুচ্ছ বিষয় নিয়ে অন্য প্রতিবেশীদের উপরও একের পর এক হামলা করে আসছে। অভিযুক্তরা উৎশৃঙ্খল প্রকৃতির লোক।

অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত মো. সেলিম বলেন, ‘নাজমা আক্তার আমার আত্মীয় ও বড় বোন। আমাদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে। পারিবারিকভাবে বসে আমরা ঘটনাটি সমাধান করে ফেলব।’

পৌরসভার কাউন্সিলর মো. ইউছুপ আলী জানান, এমন ঘটনাকে কেন্দ্র করে এভাবে প্রতিবেশীর উপর হামলা অত্যন্ত দু:খ জনক।

পুলিশের উপ-পরিদর্শক মো.শাহ জাহান বলেন, পুকুরে হাঁস যাওয়াকে কেন্দ্র করে প্রবাাসীর স্ত্রীকে মারধরের বিষয়ে ভুক্তভোগী নাজমা আক্তার লিখিত অভিযোগের তদন্ত করা হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close