নওগাঁ প্রতিনিধি

  ২৯ জানুয়ারি, ২০২৩

নওগাঁয় যাত্রার নামে অশ্লীলতার অভিযোগ

নওগাঁর নিয়ামতপুর উপজেলার গুজিশরে মাসব্যাপী যাত্রার নামে অশ্লীল নৃত্য ও জুয়ার আসর চলছে বলে অভিযোগ উঠেছে। এতে অতিষ্ঠ হয়ে পড়েছেন এলাকাবাসী। স্থানীয় প্রশাসনের যোগসাজশে অশ্লীল নৃত্য ও জুয়ার আসর চলছে বলে অভিযোগ করেছেন স্থানীয়রা।

জানা যায়, বাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান মামুনুর রশিদ ও গুজিশহর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আমিনসহ মেলা কমিটির পরিচালনায় গত ১৮ জানুয়ারি শুরু হয়। ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এ মেলা।

সরজমিন দেখা যায়, উপজেলার গুজিশহর উচ্চ বিদ্যালয়ের মাঠে বসেছে মেলার নামে অশ্লীল নৃত্য ও জুয়ার জমজমাট আসর। মেলায় রাত ১১টা থেকে উঠতি বয়সী স্কুল, কলেজের শিক্ষার্থী আর যুবকদের উপচেপড়া ভিড়। প্রতিটি ú্যান্ডেলে যেমন চলছে অশ্লীল নৃত্য, অন্যদিকে বসেছে জুয়ার আসর।

স্থানীয় এলাকাবাসী বলেন, সন্ধ্যা হলে ছেলেরা পড়ালেখা বাদ দিয়ে মেলায় চলে যায়। চোখের সামনে এমন অশ্লীলতার মেলা চললে নিজেদের আত্মসম্মান বোধ আর থাকে না।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও মেলা কমিটির সাধারণ সম্পাদক নুরুল আমিন বলেন, মেলাটি জেলা প্রশাসকের অনুমতি নিয়ে চলছে। তিনি যেভাবে বলেছেন সেভাবেই চালানো হচ্ছে। তবে নৃত্য রাত ১১টা থেকে ভোর ৫টা পর্যন্ত চলে।

বাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন অভিযোগটি অস্বীকার করে বলেন, অভিযোগটি মিথ্যা এবং বানোয়াট। মেলা যেভাবে চলার কথা সেভাবেই চলছে, এখানে কোনো অশ্লীল নৃত্য বা জুয়ার আসর বসেনি। কিছু মানুষ আছে যারা মেলাটি বন্ধ করার জন্য এরকম কথা ছড়াচ্ছে।

নিয়ামতপুর থানার ওসি হুমায়ন কবির বলেন, মেলায় অশ্লীল নৃত্য ও জুয়ার আসর বসেছে এরকম কোনো অভিযোগ পায়নি। মেলায় আমাদের টিম সর্বক্ষণ ডিউটি করছে। এরকম কিছু করার সুযোগ নেই।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close