ঠাকুরগাঁও প্রতিনিধি

  ২৮ জানুয়ারি, ২০২৩

হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলায় দুই মৃত্যু

ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে ভর্তির পর কয়েক ঘণ্টার ব্যবধানে দুই রোগীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে চিকিৎসায় অবহেলার অভিযোগ করেন রোগীর স্বজনরা। তবে কর্তৃপক্ষের দাবি, সময় মতই সেবা প্রদান করা হয়েছে। মৃত ব্যক্তিরা হলেন পঞ্চগড়ের আটোয়ারি উপজেলার পাল্টাপাড়া এলাকার মৃত সুরেন্দ্রনাথ শীলের ছেলে গুলটেন শীল (৫৬) ও ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ধুলঝারি গ্রামের সুরেশ চন্দ্রের স্ত্রী নীলশরী রানী (৬৫)।

রোগীর স্বজনরা জানান, বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে গুলটেন চন্দ্র শীলকে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে ভর্তি করান তারা। ভর্তির সাত ঘণ্টা পর তিনি মারা যান।

অন্যদিকে নীলশরী নামে এক নারী শ্বাসকষ্ট নিয়ে বিকেলে ভর্তি হলে চার ঘণ্টার ব্যবধানে তিনিও মারা যান। কয়েক ঘণ্টার ব্যবধানে দুই রোগী মারা যাওয়ায় চিকিৎসায় অবহেলার অভিযোগ তুলেন স্বজনরা। রোগী মারা যাওয়ার ঘটনা তদন্তে হাসপাতালে আসেন পুলিশ সদস্যরা।

রোগীর স্বজনরা অভিযোগ করে বলেন, হাসপাতালে দরিদ্ররা আসেন চিকিৎসা নিতে। অথচ চিকিৎসা না পেয়ে মারা যায়। যা কষ্টদায়ক। এ বিষয়ে ব্যবস্থা না নিলে সাধারণ মানুষ সরকারি সেবা পাবে না।

হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক ডা. আলিউল জানান, কোনো গাফিলতি বা অবহেলা ছিল না। মৃত্যু হয়েছে স্বাভাবিক। হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. ফিরোজ জামান জানান, লিখিত অভিযোগ পেলে অবহেলার বিষয়টি খতিয়ে দেখা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close