ফরিদপুর প্রতিনিধি

  ২৫ জানুয়ারি, ২০২৩

ফরিদপুরে তক্ষকসহ গ্রেপ্তার ৪

ফরিদপুরে কথিত কোটি টাকা মূল্যের তক্ষকসহ পাচারকারী চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল ১০টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মামুনুর রশীদ বিষয়টি নিশ্চিত করেন। এর আগে সোমবার (২৩ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে শহরের আলীপুর এলাকার একটি বাড়ি থেকে তক্ষকসহ ওই চারজনকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মীরাকান্দা গঙ্গাদরদী এলাকার আব্দুর রশিদ মাতবরের ছেলে আল-মামুন মাতবর (৪০), একই উপজেলার ধর্মদী গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মতিয়ার রহমান (৪৫), শহরের মধ্যআলীপুর এলাকার আব্দুর রব শরীফের স্ত্রী তাজিয়া আক্তার (৪২) ও কুষ্টিয়ার পূর্ব আবদালপুর এলাকার আজিজুল হকের ছেলে নাসির উদ্দিন (৪০)।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মামুনুর রশীদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি টিম ওই বাড়িতে অভিযান চালিয়ে তক্ষকসহ পাচার চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করা হয়। তক্ষকটি ১৫ ইঞ্চি লম্বা। কথিত রয়েছে তক্ষকের মূল্য কোটি টাকা। কিন্তু বাস্তবে সুনির্দিষ্ট কোনো তথ্য জানা নেই। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close