চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

  ২২ জানুয়ারি, ২০২৩

চাঁপাইনবাবগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর অফিসে ভাঙচুর

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সামিউল হক লিটনের নির্বাচনী অফিসে ভাঙচুর চালিয়ে লুটপাটের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২১ জানুয়ারি) গভীর রাতে সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের ফিল্ডেরহাট এলাকায়। এ নিয়ে থানায় এবং সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দেবেন বলে জানিয়েছেন আপেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাবেক যুবলীগ নেতা সামিউল হক লিটন।

নির্বাচনী অফিসের দায়িত্বে থাকা মো. নামিস আলী অভিযোগ করে বলেন, প্রতিদিনের মতো শুক্রবার রাতে অফিসে তালা লাগিয়ে বাড়ি চলে যান। এরপর শনিবার ভোরে অফিস খুলতে গেলে দেখতে পান ভাঙচুর চালিয়ে প্রায় ৪০টি চেয়ার, একটি টেবিল ও প্রচারণার কাজে ব্যবহৃত লিফলেট ও ব্যানার ফেস্টুন নিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় আতঙ্ক বিরাজ করছে আপেল প্রতীকের স্থানীয় সমর্থকদের মাঝে।

আপেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগের সাবেক সভাপতি সামিউল হক লিটন অভিযোগ করে বলেন, শান্তিপূর্ণ পরিবেশকে অশান্ত করতে একটি পক্ষ উঠেপড়ে লেগেছে। পায়ে পা দিয়ে ঝগড়া লাগানোর চেষ্টার মতো। তারই ধারাবাহিকতায় আমার বিরোধী পক্ষ নির্বাচনী অফিস ভাঙচুর করে মালামাল লুটপাট করে নিয়ে গেছে। তিনি আরও বলেন, এ ঘটনায় মৌখিকভাবে জেলা রিটার্নিং কর্মকর্তা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) জানানো হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক একেএম গালিভ খাঁন বলেন, লিখিত অভিযোগ পেলে ম্যাজিস্ট্রেট পাঠিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) থেকে বিএনপির সংসদ সদস্য হারুনুর রশীদ পদত্যাগ করায় আসনটি শূন্য ঘোষণা করা হয়। পরে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী আগামী ১ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close