দুলাল মিয়া, নাঙ্গলকোট (কুমিল্লা)

  ০৪ ডিসেম্বর, ২০২২

জনগণ বিএনপিকে লাল কার্ড দেখাবে

বিএনপির সমালোচনা করে সাবেক রেলমন্ত্রী ও কুমিল্লা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুল হক এমপি বলেছেন, ‘খালি কলসি বাজে বেশি, বিএনপির অবস্থা এমন। আজকের জনসমুদ্র প্রমাণ করে আগামী নির্বাচনে জনগণ বিএনপিকে লাল কার্ড দেখাবে। নির্বাচনে হেরে তাদের চেহারা ফজলি আমের মত হয়ে যাবে।’ শনিবার (৩ ডিসেম্বর) কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন তিনি।

মজিবুল হক বলেন, ‘এখানে সবাই আমাদের লোক। সবাই দলের জন্য কাজ করে। আগামী নির্বাচনে নৌকার প্রার্থীকে জয় ও শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল নাঙ্গলকোট উপজেলা ও পৌরসভায় সুন্দর একটি কমিটি দিবেন। ওই কমিটি আগামী দিনে নাঙ্গলকোটের নেতৃত্ব দিবে।’

কামিটি ছাড়াই নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন সম্পন্ন করেন তিনি। এর আগে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে বক্তব্য দেন।

জানা যায়, দীর্ঘ ১৬ বছর পরে নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ। সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক অধ্যক্ষ ছাদেক হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বক্তব্য রাখেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক বাবু সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আব্দুর সবুুর, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জসিম আহম্মেদ চৌধুরী, সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান সরোয়ার আলম, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন, উপজেলা চেয়ারম্যান সামছুদ্দিন কালু প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close