কুড়িগ্রাম প্রতিনিধি

  ২৯ নভেম্বর, ২০২২

ভুয়া সীমানা পিলার দেখিয়ে প্রতারণার চেষ্টা, নারী আটক

কুড়িগ্রামের নাগেশ্বরীর কচাকাটায় সীমানা ম্যাগনেট পিলারের লোভ দেখিয়ে চট্টগ্রামের এক যুবকের সঙ্গে প্রতারণার অভিযোগে বেলি বেগমকে (৩৫) আটক করেছে পুলিশ। তিনি কচাকাটার সতিপুর গ্রামের মো. নজরুল ইসলামের স্ত্রী। রবিবার (২৭ নভেম্বর) সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। শনিবার রাতে সতিপুর গ্রামে ঘটনাটি ঘটে। প্রতারণার শিকার আলী আশরাফ চট্টগ্রামের মিরশরাই থানার নন্দীগ্রামের আবুল খায়েরের ছেলে।

মামলার ও এজাহার সূত্রে জানা গেছে, নাগেশ্বরী উপজেলার কচাকাটা থানার সতিপুরে আপেল নামের এক ব্যক্তি চট্টগ্রামে গার্মেন্টসে চাকরির সুবাদে আলী আশরাফের সঙ্গে পরিচয় হয়। পরে আপেল বাড়ি গিয়ে মুঠোফোনে আলী আশরাফকে জানায় তার মামির কাছে ম্যাগনেট সীমানা পিলার রয়েছে। যার মূল্য অনেক টাকা। পরে তাকে কুড়িগ্রামে ডেকে নেওয়া হয়।

আলী আশরাফকে কালো টেপ দিয়ে মোড়ানো ভুয়া সিমেন্টের সীমানা পিলার দেখিয়ে টাকা দাবি করেন আপেল ও তার পাতানো মামি বেলি বেগমসহ আরও ৩-৪ জন। টাকা দিতে না পারায় আলী আশরাফকে হত্যা করবেন বলে ভয় দেখান তারা। এক পর্যায়ে ওই নারী ও আলী আশরাফকে ঘরে রেখে দরজা বন্ধ করে দেন। ভুক্তভোগী আলী আশরাফ জীবন বাঁচার তাগিদে ঘরের দরজা ভেঙে বেরিয়ে ধান খেতে লুকিয়ে পরেন। পরে স্থানীয়রা তাকে আটক করলে, তিনি ঘটনার বিস্তারিত জানান। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কচাকাটা থানার ওসি গোলাম মর্তুজা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আলী আশরাফ নামের একজনকে উদ্ধার করা হয়েছে। প্রতারণায় ব্যবহৃত সিমেন্টের তৈরি ভুয়া সীমানা পিলার, খেলনা পিস্তল ও ছুরি জব্দ করা হয়েছে। এছাড়া প্রতারণার অভিযোগে এক নারীকে আটক করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close