মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি

  ২৯ নভেম্বর, ২০২২

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় হামলার শিকার বাবা

বাগেরহাটের মোল্লাহাটে এক ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বখাটেদের হামলার শিকার হয়েছেন শিক্ষার্থীর পিতা। রবিবার (২৭ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার গাংনী মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

হামলার শিকার বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আওয়ামী লীগ নেতা আবুল ফকির জানান, তার মেয়ে এসএসসির টেস্ট পরীক্ষার রেজাল্টের জন্য বিদ্যালয়ে যায়। তখন গাংনী গ্রামের কালু শেখ ওরফে বুনো কালুর ছেলে মো. তরিকুল ইসলাম তার মেয়েকে উত্যাক্ত করে। বিষয়টি মোবাইলে জানতে পেরে দ্রুত বিদ্যালয়ে যান তিনি। সেখানে গিয়ে বিষয়টি দেখেন এবং উত্যক্তের ঘটনায় তার মেয়ে কেঁদে ফেলে। তখন নিজেকে সামলাতে না পেরে তরিকুল ইসলামকে ধরে লাইব্রেরীর দিকে নেয়ার চেষ্টা করেন। এমন সময় বাদশা সরদারের ছেলে হাবিব সরদার ও আলমগীর সরদারের ছেলে শরিফুল সরদারসহ উত্যক্তকারী দলের ৫-৭ জনে হামলা চালিয়ে রাকিবুল শেখকে ছিনিয়ে নেয়। এ সময় ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষকদের সহযোগিতা চেয়েও পাননি বলে জানান তিনি। এ ঘটনার যথাযথ বিচার দাবিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম আবদুর রহমান জানান, স্কুলে যে ঘটনাটা ঘটেছে তা তিনি দেখেননি। যেহেতু এটা বহিরাগত ছেলেদের সঙ্গে আবুল ফকির ও তার মেয়ের ঘটনাটি বাহিরে ঘটেছে। আমি তার কাছে লিখিত অভিযোগ চাইছি।

এসআই রেজাউল করিম জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন, এখন পর্যন্ত লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close