ব্রাহ্মণবাড়িয়া ও মাদারীপুর প্রতিনিধি

  ২৭ নভেম্বর, ২০২২

নিখোঁজ শিশুর বস্তাবন্দি গলাকাটা মরদেহ উদ্ধার

মাদারীপুরে নদী পাড়ে মিলল গৃহবধূর লাশ

ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজের ৩ ঘন্টা পর আবু বকর সিদ্দিক নামে ৫ বছরের এক শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৫ নভেম্বর) রাতে শহরের কান্দিপাড়া এলাকায় পাশের বাড়ির টিউবওয়েলের কাছ থেকে বস্তাবন্দি অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। সে ওই এলাকার হাসান মিয়ার ছেলে। এ ঘটনায় প্রতিবেশী সাব্বিরকে সন্দেহজনকভাবে তাকে আটক করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার সন্ধ্যা থেকে শিশু আবু বকরকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এক পর্যায়ে বাড়ির লোকজন পার্শ্ববর্তী টিউবওয়লের পাশে আবু বকরকে রক্তাক্ত অবস্থায় বস্তবন্দি দেখতে পায়। পরে তারা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হোসেন রেজা বলেন, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশের একটি চৌকস দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় প্রতিবেশী সাব্বিরের ঘরে রক্তে দাগ পাওয়ায় সন্দেহজনকভাবে তাকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের পাশাপাশি ঘটনাটির গভীর তদন্ত চলছে। এ ঘটনায় নিহতের বাবা হাসান মিয়া বাদী সদর মডেল থানায় ৯ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেছেন।

এদিকে মাদারীপুর প্রতিনিধি জানান, মাদারীপুরে নিখোঁজের দুদিন পর মৌসুমি আক্তার (২৪) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৫ নভেম্বর) রাতে সদর উপজেলার উত্তর দুধখালী এলাকার নদীপাড়ের বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। স্বজনদের দাবি, ধর্ষণ শেষে হত্যা করা হয়েছে মৌসুমীকে।

মৌসুমি আক্তার সদর উপজেলার দুধখালী ইউনিয়নের উওর দুধখালী গ্রামের মানিক হাওলারের মেয়ে ও একই এলাকার সৌদি প্রবাসী ইলিয়াস মীরার স্ত্রী। তিনি কিছুদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, বুধবার বিকালে বাবার বাড়ি উত্তর দুধখালী থেকে একই গ্রামে দাদির বাড়ির উদ্দেশ্যে বের হন মৌসুমি। দাদির সঙ্গে দেখা করে আর বাড়িতে ফিরেনি তিনি। ঘটনার দুই দিন পরে শুক্রবার বিকালে স্থানীয় এক নারী নদীর পাড়ে বাগানে কাঠ কুড়াতে গেলে গলায় রশি প্যাঁচানো মরদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের খালাতো বোন তানজিলা আক্তার বলেন, আমার আপুকে ধর্ষণ শেষে হত্যা করে গাছের ডালের সঙ্গে ঝুলিয়ে দেওয়া হয়েছে। আপু নয়তো আত্মহত্যা করবে কেন। তার দুটি ছোট ছোট বাচ্চা রয়েছে। ঘটনার তদন্ত করে সুষ্ঠু বিচার দাবি করছি।

এ বিষয়ে মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, ঘটনার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে পুলিশ। ময়নাতদন্তের ফল এলে বিষয়টি জানা যাবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close