কুড়িগ্রাম প্রতিনিধি

  ২৪ নভেম্বর, ২০২২

কুড়িগ্রামে জীনের বাদশা আটক

কুড়িগ্রামে মেহের আলী (৩৫) নামে জীনের বাদশা পরিচয় দানকারী এক যুবককে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে কিছু কয়েন, হরিণের চামড়ার টুকরো, মোবাইল ফোন ও তাবিজ কবজ উদ্ধার করা হয়। মেহের আলী কুড়িগ্রাম পৌর শহরের কৃষ্ণপুর চরুয়া পাড়া গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে। সে বিভিন্ন সময় নিজের নাম মেহেদী বলে প্রতারণা করত। মঙ্গলবার (২২ নভেম্বর) রাতে মেহের আলীকে নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ।

পুলিশ জানায়, নাম প্রকাশে অনিচ্ছুক অভিযোগকারীর বড় বোনের সংসার জীবনে সন্তান না হওয়ায় বিভিন্ন স্থানে চিকিৎসা নেন। তাতে সুফল না পাওয়ায় মোবাইলে মেহেদী নামে এক কবিরাজের সঙ্গে তার পরিচয় হয়। সে জ্বিনের বাদশা হিসেবে নিজেকে পরিচয় দেয় এবং জানায় জ্বিনের মাধ্যমে সে মানুষের বিভিন্ন সমস্যার সমাধান করে থাকে। পরবর্তীতে ভিকটিমের গর্ভধারণের বিষয়কে কেন্দ্র করে প্রতারণামূলকভাবে প্রায় চার লাখ টাকা হাতিয়ে নেয়। পরবর্তীতে সে ভিকটিমের পরিবারকে জানায়, বাড়ির ভিতরে টাকার ব্যাগ আছে, জ্বিনের মাধ্যমে তা উঠিয়ে দেবে, এ কথা কাউকে বলা যাবে না বলে বাড়ির বিভিন্ন জায়গায় তাবিজ করে। এরপর মেহের আলী ভিকটিমের পরিবারের কাছে একটি প্যাকেট দেয় এবং এর ভিতরে স্বর্র্ণের কয়েন আছে বলে জানায়। যার বর্তমান বাজার মূল্য প্রায় দুই কোটি টাকা। স্বর্ণের কয়েন দেওয়ার কথা বলে আরও প্রায় ১২ লাখ টাকা হাতিয়ে নেয় প্রতারক।

অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমীন বলেন, মেহের আলী দীর্ঘদিন ধরে নিজেকে জ্বিনের বাদশা পরিচয় দিয়ে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছে। অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close