টঙ্গী (গাজীপুর) ও সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

  ২২ নভেম্বর, ২০২২

টঙ্গীতে দুর্বৃত্তের হামলায় যুবলীগ নেতা নিহত

সীতাকুণ্ডে ব্যবসায়িক দ্বন্দ্বে যুবক খুন

গাজীপুরের টঙ্গীতে দুর্বৃত্তদের হামলায় যুবলীগ নেতা সাইফুল ইসলাম (৪৭) নিহত হয়েছেন। রবিবার (২০ নভেম্বর) রাত ৯টার দিকে আউচপাড়া সফিউদ্দিন সরকার একাডেমি রোডে এ ঘটনা ঘটেছে। তিনি গাসিক ৫৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

এলাকাবাসী জানান, রবিবার রাত ৯টার দিকে সফিউদ্দিন সরকার একাডেমি রোডে বীর মুক্তিযোদ্ধা মাহফুজুর রহমানের বাড়ির সামনে কয়েকজন যুবক সাইপুল ইসলামের ওপর চড়াও হয়। দুর্বৃত্তদের হামলায় আহত সাইফুলকে উদ্ধার করে হোসেন মার্কেটের ঢাকা ইম্পেরিয়াল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে টঙ্গী পশ্চিম থানার পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ সময় পাশের একটি বাড়ির সিসি টিভি ফুটেজ সংগ্রহ করেন পুলিশ। তাতে দেখা যায়, দুই যুবক মোটরসাইকেলে গিয়ে প্রথমে সাইফুলের ওপর চড়াও হন। এ সময় ঘটনাস্থলে কয়েকটি রিকশা আটকা পড়ে। পথচারীদের ভয়ে হামলাকারীদের দ্রুত ঘটনাস্থল ত্যাগ করতে দেখা গেছে। ওসি মো. শাহ আলম বলেন, সিসি টিভি ফুটেজ বিশ্লেষণ করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে চট্টগ্রামের সীতাকুণ্ড প্রতিনিধি জানান, সীতাকুণ্ডে অন্তকোন্দলের জেরে মো. ইউসুফ খান (৩৫) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুবর্ৃৃত্তরা। তিনি পৌরসদরের নুনাছড়া গ্রামের মদিন উল্লাহর ছেলে। রবিবার (২০ নভেম্বর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে তাকে একটি হোটেলে কুপিয়ে ফেলে রেখে গেলে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ইউসুফকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, পৌরসদরের নুনাছড়া গ্রামের বাসিন্দা মদিন উল্লার ছেলে যুবলীগ কর্মী ইউসুফ খান ইটবালির ব্যবসা করতেন। এছাড়া এলাকার আরো কিছু যুবকের সঙ্গে যৌথ মাটি বিক্রিসহ নানান ব্যবসায়িক কাজে জড়িত ছিলেন তিনি। এসব ব্যবসা নিয়ে তার সঙ্গে অন্য যুবকদের শত্রুতা চলছিলো।

রবিবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টার দিকে বটতলে একটি হোটেলে ইউসুফের সঙ্গে তার ব্যবসায়িক পার্টনারদের বাকবিতন্ডা শুরু হলে কয়েকজন যুবক তাকে অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে ফেলে যায়। স্থানীয়রা ইউসুফকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি তোফায়েল উদ্দিন বলেন, ইউসুফ যাদের সঙ্গে সবসময় মেলামেশা করতেন তারাই তাকে কুপিয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। জড়িতদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close