শেরপুর (বগুড়া) প্রতিনিধি

  ২১ নভেম্বর, ২০২২

শেরপুরে কৃষকের মৃত্যু নিয়ে রহস্য

বগুড়া শেরপুরের শামীম পারভেজ (৩৮) নামের এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৯ নভেম্বর) রাতে মাগুড়ারতাইর মধ্যপাড়া গ্রামে নিজ বাড়ির আঙিনা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তিনি ওই গ্রামের আব্দুস সালামের ছেলে। তবে মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। অনেকেই বলছেন তাকে হত্যা করা হয়েছে।

জানা যায়, শনিবার দুপুরে উপজেলার খামারকান্দি ইউনিয়নের মাগুড়াইরতার মধ্যপাড়া গ্রামের শামীমের সঙ্গে তার চাচাতো ভাই শফিউর রহমানের শ্যালো মেশিন নিয়ে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে শামীমকে মারধর করার অভিযোগ উঠেছে শফিউর রহমানের বিরুদ্ধে। শামীম গুরুতর আহত হলে তাকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত সিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। পরিবারের লোকজন স্বাভাবিক মৃত্যু বলে প্রচার দিয়ে লাশ দাফনের চেষ্টা করে। তবে চারিদিকে হত্যার ঘটনা ছড়িয়ে পড়লে পুলিশ ঘটনাস্থলে যায়। লাশ ময়নাতদন্তের জন্য পুলিশ নিয়ে যেতে চাইলে এলাকাবাসী বাধা দেয়। এতে থানা পুলিশ অতিরিক্ত ফোর্স পাঠিয়ে রাত ১১টার দিকে লাশ উদ্ধার করে থানায় নেওয়া হয়।

সত্যতা নিশ্চিত করেন শেরপুর থানার এসআই শাহাদাত হোসেন জানান, নিহত ব্যক্তির বুকের বামপাশে, ডান চোয়াল ও পায়ের একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ওই কৃষকের সঙ্গে তার চাচাতো ভাই শফিউর রহমানের গত শনিবার দুপুর সাড়ে ১২টায় কথা কাটাকাটির একপর্যায়ে মারধরের ঘটনা ঘটে। এই মৃত্যু নিয়ে স্থানীয়দের মধ্যেও সন্দেহের জন্ম নিয়েছে। রাতেই নিহতের স্ত্রী বুলবুলি বেগম থানায় লিখিতভাবে জানায়। পরে রবিবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পরিদর্শক (তদন্ত) লাল মিয়া জানান, এই মৃত্যুর সঠিক কারণ নিয়ে সন্দেহ রয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় শনিবার রাতে একটি অস্বাভাবিক মৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close