নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি

  ২১ নভেম্বর, ২০২২

ছাত্রলীগ নেতাদের লক্ষ্য করে ককটেল নিক্ষেপ

বগুড়ার নন্দীগ্রামে ছাত্রলীগ নেতাকর্মীদের লক্ষ্য করে ককটেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এ সময় বিএনপি অফিস থেকে দুই নেতাকে আটক করেছে পুলিশ। রোববার (২০ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে নন্দীগ্রাম ফিলিং স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। আটকরা হচ্ছেন যুবদল নেতা মনছুর রহমান ও স্বেচ্ছাসেবক দল নেতা আতিকুল।

নন্দীগ্রাম উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শুভ আহম্মেদ জানান, কয়েকদিন আগে শেরপুর উপজেলায় ছাত্রলীগ নেতাদের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি ছিল। এজন্য ছাত্রলীগ নেতাকর্মীরা বাসস্ট্যান্ড এলাকায় জমায়েত হচ্ছিলেন। কয়েকজন নেতা বাসস্ট্যান্ডের অদূরে পেট্রোল পাম্পের সামনে বসে চা পান করছিলেন। পাশেই বিএনপি অফিসে তাদের নেতাকর্মীরা ছিলেন। কিছুক্ষণের মধ্যেই বিএনপি অফিস থেকে কয়েকজন বের হয়ে ছাত্রলীগ নেতাদের লক্ষ্য করে পরপর দুটি ককটেল নিক্ষেপ করেন। এর মধ্যে একটি ককটেল বিস্ফোরণ ঘটলেও কেউ আহত হয়নি। ককটেল নিক্ষেপের ঘটনার পর ছাত্রলীগ নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে গেলে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়নি।

নন্দীগ্রাম উপজেলা বিএনপির সভাপতি আলাউদ্দিন সরকার ছাত্রলীগের অভিযোগ অস্বীকার করে বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিনের কর্মসূচি চলছিল দলীয় কার্যালয়ে। কেউ কিছু বুঝে ওঠার আগেই পুলিশ এসে দলীয় কার্যালয় থেকে দুজনকে আটক করে নিয়ে যায়। আমাদের কর্মসূচি প- করতে ছাত্রলীগ নিজেই ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আমাদের উপর দোষ চাপানোর চেষ্টা করছে।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, ছাত্রলীগ নেতাদের লক্ষ্য করে ককটেল নিক্ষেপের ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। অবিস্ফোরিত একটি ককটেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close