দৌলতপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি

  ০৮ অক্টোবর, ২০২২

‘বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন শেখ হাসিনা’

যুব-ক্রীড়া ও পানি সম্পদ মন্ত্রাণলায়ের সংসদীয় কমিটির সদস্য এবং ক্রিকেট বোর্ডের পরিচালক নাঈমুর রহমান দুর্জয় এমপি বলেছেন, শেখ হাসিনা বিশ্বের সেরা দ্বিতীয় প্রধানমন্ত্রী। ইতিমধ্যে জাতিসংঘ এ ঘোষণা দিয়েছেন। জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল এই দেশকে সোনার বাংলা গড়ার। সেই স্বপ্ন বাস্তবায়নে কাজ করছে শেখ হাসিনা।

বৃহস্পতিবার (৬ অক্টোব) বিকালে মানিকগঞ্জের দৌলতপুর বালিকা উচ্চবিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এতে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা অ্যাড. গোলাম মহীউদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম আপেল, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম মট্টু, উপজেলা চেয়ারম্যান ও কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. নুরুল ইসলাম রাজা, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক কৃষিবিদ হাবিবুর রহমান, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আজিজুল হক, সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, জেলা যুবলীগের আহবায়ক ও প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজা, উপজেলা ভাইস চেয়ারম্যান নাসির উদ্দিন আবুল প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close