ঠাকুরগাঁও প্রতিনিধি

  ০৩ অক্টোবর, ২০২২

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ মামলা

ঠাকুরগাঁও সদর উপজেলার অখিল চন্দ্র রায় নামের এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের মামলা হয়েছে। এ মামলায় আসামি করা হয়েছে ইউনিয়ন পরিষদের কম্পিউটার অপারেটরকেও। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ভুক্তভোগী ওই নারী থানায় এজাহার দিলে প্রাথমিক তদন্ত শেষে মামলাটি নথিভূক্ত করা হয়। পরে শনিবার সকালে ওই নারীর শারিরিক পরীক্ষার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠায় পুলিশ।

অভিযুক্ত অখিল চন্দ্র রায় ঢোলারহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। মামলার অপর আসামি কম্পিউটার অপারেটর ইব্রাহিম আলী। তিনি আসাননগর গ্রামের মুসলিম উদ্দীনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন ওসি সোহেল রানা।

ওসি জানান ভুক্তভোগী ওই নারীকে ঝাড়ুদারের কাজ দেন ঢোলারহাট ইউপি চেয়ারম্যান। গত ২৭ সেপ্টেম্বর বিকালে তাকে পরিষদে ডেকে নেয় চেয়ারম্যান। পরিষদের বাথরুমে ওই নারীকে একা পেয়ে ধর্ষণ করে চেয়ারম্যান। ওই নারী বিষয়টি কম্পিউটার অপারেটরকে জানালে সেও ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করে। এরপর স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসা করতে ওইদিন রাতেই ওই নারীর বাড়িতে যান চেয়ারম্যান ও কম্পিউটার অপারেটর। তাকে চিকিৎসার জন্য ২ হাজার টাকা দিয়ে চলে যান তারা।

ঢোলারহাট ইউপি সদস্য শাহজাহান আলী বলেন, ‘ঘটনার পর মৌখিক বিচার নিয়ে এসেছিলেন ওই নারী। সমস্থ কিছু শুনে মামলার পরামর্শ দেই। তিন দিনেও সমাধান না হলে তাকে নিয়ে থানায় যাই।’

এদিকে ঘটনার সত্যতা জানতে মুঠোফোনে চেয়ারম্যান অখিল চন্দ্র রায়ের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি কেটে দেন। মামলার অপর আসামি ইব্রাহিম আলীকের পাওয়া যায়নি।

ওসি সোহেল রানা বলেন, মামলা প্রাথমিক তদন্তের পর নথিভূক্ত করা হয়েছে। ওই নারীকে হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close