সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ০৩ অক্টোবর, ২০২২

ডাকাতের কবলে ওসি মারধর-মালামাল লুট

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ডাকাতের কবলে পড়েন চট্টগ্রামের জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি আলমগীর হোসেন ও তার গাড়ী চালক। এ সময় ডাকাতরা তাদের মারধর করে ১৯ হাজার টাকা, ৪টি মুঠোফোন ও এটিএম কার্ড নিয়ে যায়। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজায় ঘটনাটি ঘটে।

এ ঘটনায় গত শনিবার রাতে ওসি বাদি হয়ে অজ্ঞাত ৪-৫ জন ডাকাতের বিরুদ্ধে সোনারগাঁ থানায় একটি মামলা করেছেন। ঘটনার পর আহত ওসি আলমগীর ও গাড়ি চালক ইয়াছিন বাদশা চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) আহসানউল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সোনারগাঁ থানায় করা মামলার এজহার থেকে জানা যায়, চট্টগ্রামের জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি আলমগীর হোসেন ও তার গাড়ী চালক ইয়াছিন বাদশা। শুক্রবার ভোর সাড়ে তিনটার দিকে একটি প্রাইভেট কার যোগে ঢাকা থেকে কর্মস্থলে যাওয়া পথে মেঘনা টোল প্লাজায় টোল দেওয়ার জন্য গাড়ি থামানো হয়। তার গাড়ীর আগে ৬-৭টি গাড়ি টোল দেওয়ার লাইনে ছিল। এতে করে সামান্য যানজটের সৃষ্টি হয়। এ সময় অতর্কিতভাবে ওসিকে বহনকারী প্রাইভেটকারের চালকের মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করার হুমকি দেয় ডাকাতরা। প্রাইভেটকারের পেছনের দরজা খুলে ওসি আলমগীরকে বিভিন্ন স্থানে কুপিয়ে আহত করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৯ হাজার টাকা, ৬০ হাজার টাকা মূল্যের ৪টি মুঠোফোন নিয়ে যায়। পরে তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ডাকাতরা পালিয়ে যায়। তাদের গৌরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম একটি মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান ডাকাতির ঘটনায় একটি মামলা হয়েছে। ডাকাত চক্রের সদস্যদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close