চট্টগ্রাম ব্যুরো ও চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

  ০২ অক্টোবর, ২০২২

কর্ণফুলীতে নিখোঁজ ব্যবসায়ী শিবগঞ্জে নারীর লাশ উদ্ধার

সাম্পান থেকে পা পিছলে কর্ণফুলী নদীতে পড়ে নিখোঁজ ব্যবসায়ী মো. বাহারুল আলম বাহারের (৬২) মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি ভোলার দৌলতখানের মৃত বেলায়েত হোসেন হাওলাদারের ছেলে। কর্ণফুলী উপজেলার ইছানগর এলাকায় পরিবার নিয়ে বসবাস করেন তিনি। শনিবার (০১ অক্টোবর) সকাল সাড়ে ৮টায় শাহ আমানত সেতুর নীচ থেকে লাশটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সদরঘাট নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. একরাম উল্লাহ জানান শনিবার সকালে স্থানীয়রা লাশ ভাসতে দেখে থানায় খবর দেয়। পরে শাহ আমানত সেতুর নীচ থেকে লাশ উদ্ধার করা হয়।

গত বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাত প্রায় ২টায় নগরীর ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়িতে ফেরার জন্য সদরঘাটে যান তিনি। এ সময় সাম্পানে উঠতে গিয়ে পা পিছলে পড়ে জোয়ারে তলিয়ে যান। খবর পেয়ে রাতেই নদীতে তল্লাশি শুরু করে নৌ-পুলিশ। অবশেষে শনিবার সকালে মৃতদেহ উদ্ধার করা হয়।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি জানান, শিবগঞ্জে জান্নাতী খাতুন (১৯) নামে এক নারীর মরহেদ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (০১ অক্টোবর) সকালে জান্নাতীর নিজ বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তিনি শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের গোপালপুর গ্রামের নাজির হোসেনের মেয়ে।

এসআই অপু কুমার ঘোষ জানান, শুক্রবার রাতে বাড়ির পেছনের একটি আম বাগানে জান্নাতী খাতুনকে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পান পরিবারের সদস্যরা। দ্রুত তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসা হয়। সেখানেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ শনিবার সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close