নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ৩০ সেপ্টেম্বর, ২০২২

স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করল স্বামী

নারায়ণগঞ্জের ফতুল্লায় পারিবারিক কলহের জেরে গৃহবধূ নাজমা আক্তারকে (৪০) ছুরিকাঘাত করে হত্যা করেছে স্বামী কাউছার আলম তুহিন। বুধবার (২৮ সেপ্টেম্বর) ভোরে ফতুল্লার ফাজিলপুর এলাকায় রকির ভাড়াটিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। নাজমা বেগম বরিশালের বাকেরগঞ্জ থানার কবাই ইউনিয়নের খোদাবক্স গ্রামের আব্দুল গনি মিয়ার মেয়ে। দুই ছেলে ও স্বামীকে নিয়ে ওই বাড়িতে বসবাস করতেন। এ ঘটনায় নিহতের বড় ছেলে নাজমুল ইসলাম রবি বাদি হয়ে মামলা করেছেন।

জানাগেছে, হত্যাকান্ডের শিকার নাজমা আক্তার সৌদি প্রবাসী ছিলেন। দেড় বছর আগে তিনি দেশে ফিরেছেন। চলতি মাসের ৩০ তারিখ তার দুবাই যাওয়ার কথা ছিলো। তার স্বামী কাউছার আলম তুহিন বেকার এবং মাদকাসক্ত। প্রায় সময় স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাধ হতো। মঙ্গলবার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে ছুরিকাঘাত করে হত্যা করে স্ত্রীকে।

নিহতের বড় ছেলে নাজমুল ইসলাম রবি জানান পারিবারিক কলহের জের ধরে মায়ের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে গেছে বাবা। তাৎক্ষনিক ভিক্টোরিয়া হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মহসীন জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনার পরপর ঘাতক কাউছার আলম তুহিন পালিয়ে যায়। তাকে গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close