মুন্সীগঞ্জ ও লামা (বান্দরবান) প্রতিনিধি

  ৩০ সেপ্টেম্বর, ২০২২

অটোরিকশাচালকসহ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

মুন্সীগঞ্জে নিখোঁজের তিন দিন পর ডোবা থেকে শুভ ঢালী (৩০) নামে এক অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরের দিকে সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের আজিমপুরা গ্রামের একটি ডোবা থেকে মরদেহ উদ্ধার করা হয়। শুভ ঢালী সদর উপজেলার রামপাল ইউনিয়নের সুখবাসপুর গ্রামের নাছির ঢালীর ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে স্থানীয় লোকজন মরদেহটি ডোবায় দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল গিয়ে অটোরিকশাচালক শুভ ঢালীর মরদেহ উদ্ধার করে। এদিকে সদর থানার ওসি তারিকুজ্জামান বলেন, গত সোমবার বিকালে শুভ ঢালী বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হন। রাত সাড়ে ৮টার দিকে দুজন যাত্রী নিয়ে দিঘিরপাড় বাজারে যায়। এরপর থেকে তিনি নিখোঁজ হন। নিখোঁজ হওয়ার ঘটনায় শুভর পরিবার থানায় একটি অভিযোগ করেন।

এদিকে বান্দরবানের লামা প্রতিনিধি জানান, লামা উপজেলায় ছরোয়ার আলম (৫৫) নামের এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি নাইক্ষ্যংমুখের রেঅংপাড়া থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ছরোয়ার আলম একই ইউনিয়নের অংহ্লা পাড়ার মৃত মনির আহমদের ছেলে। গত বুধবার সকালে ব্যবসায়িক কাজে নাইক্ষ্যংমুখ যান তিনি। এ ঘটনায় প্রাথমিক জিঙ্গাসাবাদের জন্য এছো ত্রিপুরা ও গণেশ ত্রিপুরা নামের দুই যুবককে আটক করে পুলিশ। তবে ঘটনাটি হত্যা নাকি হাতির আক্রমণে মৃত্যু এ নিয়ে স্থানীয়দের মধ্যে সন্দেহ রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে একই ইউনিয়নের দুর্গম এলাকায় বাঁশ, গাছ, কলা ও সবজির ব্যবসা করে আসছিলেন ছরোয়ার আলম। প্রতি সপ্তাহের মতো বুধবার সকালেও তিনি ব্যবসায়িক কাজে নাইক্ষ্যংমুখ যান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close