জামালপুর ও চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

  ২৭ সেপ্টেম্বর, ২০২২

জামালপুরে তুচ্ছ ঘটনায় সৎভাইয়ের হাতে খুন

শিবগঞ্জে স্ত্রীকে কুপিয়ে হত্যা স্বামী গ্রেপ্তার

জামালপুর সদর উপজেলার কেন্দুয়া দেওয়ানীপাড়া এলাকায় তুচ্ছ ঘটনায় সৎভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছে। এ ঘটনায় ঘটনাস্থল থেকেই তিনজনকে আটক করেছে পুলিশ। সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার কেন্দুয়া এলাকায় ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানান, সোমবার সকালে একটি কাঁঠাল গাছ বিক্রি করা নিয়ে মো. রাফিকের (৩৫) সঙ্গে তার সৎ ভাই মঞ্জিল হোসেনের (২৫) প্রথমে কথা কাটাকাটি হয়। পরে ক্ষিপ্ত হয়ে ছোট ভাই মঞ্জিল হোসেন ধারালো চাকু দিয়ে বড় ভাই রাফিকের সিনায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ব্যাপারে জামালপুর সদর থানার ওসি শাহনেওয়াজ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের লাশ উদ্ধাের করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া মঞ্জিল হোসোনসহ তিনজনকে ঘটনাস্থল থেকেই আটক করা হয়েছে। এই ঘটসায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি জানান, শিবগঞ্জে স্বামীর বটির কোপে স্ত্রী রিনা (৩০) বেগমের মৃত্যু হয়েছে। রবিবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের কমলাকান্তপুর গ্রামে এ ঘটনা ঘটে। রিনা ওই গ্রামের মনিরুল ইসলামের স্ত্রী। তিনি তিন সন্তানের জননী।

স্থানীয়রা জানায়, বেশ কিছুদিন ধরে স্বামী মনিরুলের সঙ্গে স্ত্রী রিনার ঝগড়া লেগেই থাকতো। রবিবার বিকেল ৫টার দিকে তাদের মধ্যে বাকবিত-া হয়। একপর্যায়ে পাশে থাকা একটি বটি দিয়ে রিনার পেটে ও মাথায় আঘাত করে মনিরুল। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আনোয়ার রফিক বলেন, প্রাথমিক চিকিৎসা শেষে রিনাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে পথেই তার মৃত্যু হয়।

শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান এ ঘটনায় অভিযুক্ত মনিরুলকে গ্রেপ্তার করা হয়েছে। একইসঙ্গে নিহতের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close