তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

  ২৫ সেপ্টেম্বর, ২০২২

গৃহবধূকে বিষ দিয়ে হত্যার অভিযোগ

সিরাজগঞ্জের তাড়াশে নাসিমা খাতুন (২৫) নামের এক গৃহবধূকে কীটনাশক পান করিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী সুমন (২৫) ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে ঝুরঝুরি গ্রামের চকপাড়ায় নিহত নাসিমার স্বামীর বাড়িতেই এ ঘটনা ঘটে। শনিবার (২৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮ টার দিকে নাসিমার মরদেহ স্বামীর বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় তার শ্বশুর ছরোয়ার হোসেন ও শাশুড়ি ফিরোজা খাতুনকে আটক করেছে পুলিশ। স্বামী সুমন পলাতক রয়েছে। নাসিমা খাতুন উপজেলার বেত্রাশিন গ্রামের গহের আলীর মেয়ে।

নিহতের বাবা গহিরউদ্দিন অভিযোগ করে বলেন, ‘নাসিমার সঙ্গে সুমনের বিয়ের পর থেকেই নাসিমাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতো তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকেরা।

শুক্রবার রাতের কোনো এক সময় নাসিমাকে তার স্বামী জোরপূর্বক কীটনাশক পান করিয়ে হত্যা করেছে। পরে সকালে স্থানীয়রা পুলিশে খবর দিলে সকাল সাড়ে ৮ টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। এবং স্থানীয় ও পরিবারের দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ নাসিমার শ্বশুর ও শাশুড়িকে আটক করে।’

তাড়াশ থানার ওসি মো. শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্তের রির্পোট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close