কুষ্টিয়া প্রতিনিধি

  ২৪ সেপ্টেম্বর, ২০২২

কুষ্টিয়ায় মাঠে কৃষকের মরদেহ

কুষ্টিয়ায় মাঠ থেকে গলায় ফাঁস ও পা বাঁধা কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার বিত্তিপাড়া এলাকার গজনবীপুর গ্রামের মাঠ থেকে এই মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার পর মফিজ বাড়ির কাছে চায়ের দোকান থেকে চা খেয়ে চলে যান। এরপর সে আর বাড়ি ফেরেনি। সকালে স্থানীয় কৃষকরা ধান খেতে কাজ করতে গিয়ে গলা আর হাত রশি দিয়ে বাঁধা মরদেহ দেখে স্থানীয়দের খবর দেয়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে। স্থানীয়দের ধারণা অন্য কোথাও তাকে গলায় ফাঁস দিয়ে হত্যা করে মাঠে মরদেহ ফেলে রেখেছে।

স্থানীয় প্রতিবেশী আজিজুল জানান, বেশ কিছুদিন ধরে পরিবারের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল মফিজের। এ নিয়ে তার স্ত্রী বাড়ি ছেড়ে চলে যায়। এরপর থেকেই মফিজ বেশিরভাগ সময় বাড়ির বাইরে থাকত।

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানার ওসি আননুন জায়েদ বলেন, মরদেহের হাতে গলায় রশি বাঁধা অবস্থায় আমরা পেয়েছি। তাছাড়া দাঁতে আঘাতের চিহ্ন আছে। তাকে হত্যা করা হয়েছে। তবে কারা কি কারণে হত্যা করেছে এখনো জানা যায়নি। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ছোট ভাই আজিজ মন্ডলকে থানায় নেওয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close