গাজীপুর প্রতিনিধি

  ২১ সেপ্টেম্বর, ২০২২

গাজীপুরে গুলিবিদ্ধসহ ৯ ডাকাত গ্রেপ্তার

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ মহানগরের কাশিমপুর থানা এলাকা থেকে গুলিব্ধি এক জনসহ ডাকাত দলের ৯ সদস্য গ্রেপ্তার করেছে। উদ্ধার করা হয়ে পিস্তল, গুলি, ককটেলসহ দেশিয় অস্ত্র। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরে এক প্রেস বিফ্রিংয়ে জিএমপি কমিশনার মোল্লা নজরুল ইসলাম এ সব তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলো, আনোয়ার হোসেন ওরফে মিতা আনোয়ার, এলঅকার মো. রুবেল, বাবুল বেপারী ওরফে বাবু, জাকির হোসেন ওরফে শুক্কুর ওরফে শুক্কুর ফরাজী, সোলাইমান আকন ওরফে সোলেমান আকন, দুইসহোদর সাগর বাড়ই ও মৃদুল বাড়ই ওরফে আকাশ এবং ইউসুফ আলী রানা ও বিধান হালদার।

কমিশনার নজরুল ইসলাম মেল্ল্যা বলেন, ১৬ আগষ্ট দুপুরে জিএমপির কাশিমপুর থানাধীন এনায়েতপুর এলাকায় মোটর সাইকেল ও অটোরিক্সা যোগে এসে ৬-৭ জন ডাকাত ককটেল বিস্ফোরণ ও চাপাতির আঘাতে আহত করে ডাচ বাংলা ব্যাংক মোবাইল ব্যাংকিং রকেটর ডিএসএম শাহেদ শরীফের কাছ থেকে ৫ লাখ ২২ হাজার টাকা ডাকাতি করে নিয়ে যায়। এ ঘটনায় কাশিমপুর থানার মামলা হয়। মামলার তদন্তকালে সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সন্দিগ্ধ আসামী ইউসুফ আলী রানা ও বিধান হালদারকে কাশিমপুরের তেতুইবাড়ী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো বলেন, ডাকাত চক্রটি দীর্ঘদিন যাবৎ ককটেল ফাটিয়ে ও আগ্নেয়াস্ত্র ব্যবহার করে ঢাকা, গাজীপুর, ময়মনসিংহসহ দেশের বিভিন্ন জেলায় প্রকাশ্যে ডাকাতি করে আসছিল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close