বরগুনা প্রতিনিধি

  ১৯ সেপ্টেম্বর, ২০২২

বরগুনায় বিদ্যুৎস্পর্শে ৩ জনের মৃত্যু

বরগুনা সদর উপজেলায় নতুন ঘর নির্মাণ পুরাতন ঘরে টিন সরাতে গিয়ে বিদ্যুৎস্পর্শে তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছেন। তাকে তাৎক্ষণিকভাবে উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিমে রেফার করা হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ২ টার দিকে সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের রায়ভোগ কদমতলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, একই এলাকার শাহজান পহলানের ছেলে বেলায়েত পহলান (২৫), হারুন হাজীর ছেলে মালয়েশিয়া প্রবাসী মো. হেলাল (৩৫) এবং জলিল মিয়ার ছেলে রবিউল ইসলাম (১৪)। গুরুতর আহত অপরজন হলেন- একই এলাকার নিজাম খানের ছেলে আরিফ (২০)।

স্থানীয় জাহিদ মোল্লা বলেন, হারুন হাজীর ছেলে হেলাল দীর্ঘ ১৪ বছর ধরে মালয়েশিয়া প্রবাসী ছিলেন। গত সপ্তাহে তিনি বাড়ি আসেন। নতুন পাকা ঘর নির্মাণের কাজ শুরু করেন। দুপুরের দিকে মামাতো ভাই বেলায়েত, প্রতিবেশি রবিউল ও আরিফকে নিয়ে পুরনো ঘরটি ভেঙ্গে সারাতে যান। এসময় পাশে থাকা পল্লী বিদ্যুতের তার ছিঁড়ে ঘরের টিনে লেগে যায় এবং চারজনই বিদ্যুতায়িত হন। ঘটনাস্থলে থেকে বেলায়েত, হেলাল ও রবিউল আরিফকে গুরুতর অবস্থায় উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসক তিন জনকে মৃত ঘোষণা করেন। পরে একজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিমে রেফার করা হয়।

ঢলুয়া ইউনিয়ন পরিষদ’র চেয়ারম্যান আজিজুল হক স্বপন বলেন, নতুন ঘর নির্মাণ করতে গিয়ে একসঙ্গে তিনজনের প্রাণ গেল। খবর পেয়ে জেলা প্রসাশক সার্বক্ষণিক খোঁজ নিচ্ছেন এবং প্রতি পরিবারকে ২৫ হাজার টাকা সহায়তা দেওয়ার কথা জানিয়েছেন।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদী হাসান বলেন, সদর থানার ওসিকে নিয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বিষয়ে পরিবারেরও কোনো অভিযোগ নেই।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close